ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চারদিন ধরে নিখোঁজ শৈলকুপার সুজন, জিজ্ঞাসাবাদের জন্য আটক ২

প্রকাশিত : 11:18 PM, 24 September 2020 Thursday
148 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আউশিয়া গ্রাম থেকে সুজন (২০) নামে এক কলেজ ছাত্র নিখোঁজ হয়েছেন। তিনি মালয়েশিয়া প্রবাসি জিল্লুর রহমানের ছেলে। পাওয়ানা টাকা আনতে গিয়ে তিনি আর বাড়ি ফেরেননি বলে পরিবারের অভিযোগ।

শৈলকুপা থানায় এ ঘটনায় একটি জিডি হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাকিব ও নাজমুল নামে দুই জনকে আটক করেছে। সাবিক আটকের পর থেকে তার পরিবারের লোকজন বাড়িঘরে তালা ঝুলিয়ে পালিয়ে গেছে।

নিখোঁজ সুজনের চাচা রফিকুল ইসলাম রবি জানান, গত রোববার (২০ সেপ্টম্বর) বিকালে সুজন সার আনতে আউশিয়া বাজারে যায়। বাজারের একটি চায়ের দোকানে চা পান করার সময় পাওয়ানা ৮০০ টাকা নেওয়ার জন্য জনৈক রাকিব মোবাইল

করে। রাকিব সে সময় সুজনকে রাকিবের ছোট ভাই সাকিবের মটরসাইকেলে চলে আসার জন্য জানালে চায়ের দোকান থেকে সুজন সাকিবের মটরসাইকেলে চলে যায়।

বাজারের অনেকেই ঘটনাটি প্রত্যক্ষ করেন। সেই থেকে ৪ দিন ধরে সুজন নিখোঁজ রয়েছে। তাকে হত্যা করে গুম করা হতে পারে বলে পরিবারের অভিযোগ।

সুজনের ভগ্নিপতি কুষ্টিয়ার ধরমপাড়া গ্রামের মেরাজ উদ্দীন জানান, চার দিন ধরে আমরা সুজনকে খুজছি। কোথাও পাচ্ছি না। আমরা শৈলকুপা থানায় জিডি করেছি।

বিষয়টি নিয়ে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, আমরা যথাসাধ্য চেষ্টা করছি সুজনকে উদ্ধারের জন্য। তিনি বলেন সাকিব নামে এক যুবকে আটকের পর তার পরিবারের লোকজন পালিয়ে গেছে।

এতে পুলিশের মধ্যে সন্দেহ বাড়ছে। ওসি জানান, মোবাইল ট্রাকিং করে আমরা রহস্য উদঘাটনের চেষ্টা করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT