ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চাঁদপুর সদরে মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : 08:48 PM, 8 March 2021 Monday
95 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

চাঁদপুর সদর থানাধীন লক্ষীপুর গ্রামের থেকে সোমবার ইয়াবাসহ মোহাম্মদ রায়হানুল ইসলাম রাব্বি (২৩),নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গঠিত রেডিং টিম।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্রে জানা যায়, ৮ মার্চ ২০২১ খ্রিঃ তারিখ সোমবার, সহকারী পরিচালক জনাব এ,কে,এম দিদারুল আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর, এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর থানাধীন লক্ষীপুর গ্রামের ভূঁইয়া বাড়িস্ত এক নম্বর আসামি বসতঘর তল্লাশি করে আসামি ১। নুর মোহাম্মদ ভুইয়া (২৮),পলাতক,পিতা- মৃত আলী হোসেন ভূঁইয়া, মাতা- সাজেদা বেগম,২। মোহাম্মদ রায়হানুল ইসলাম রাব্বি (২৩),গ্রেফতার, পিতা-মৃত মনির হোসেন সরদার মাতা-নাজমা

বেগমকে দেহ ও বসতবাড়ি তল্লাশি করে যথাক্রমে ১০০+৫০=১৫০ পিস ইয়াবাসহ ২নং আসামিকে গ্রেপ্তার করা হয়। এক নম্বর আসামি রেইডিং টিমের সদস্যদের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।যার আনুমানিক মূল্য ৭৫,০০০/- টাকা।

এ বিষয়ে পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম বলেন,মাদক বিরোধী এ অভিযান অব্যহত থাকবে ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT