ঢাকা, Thursday 29 July 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চট্টগ্রাম পৌঁছেছে সিনোফার্মের টিকা

প্রকাশিত : 08:25 AM, 19 June 2021 Saturday 60 বার পঠিত

বর্নমালা নিউজ ডেস্কঃ

চট্টগ্রাম পৌঁছেছে চীনের সিনোফার্মের তৈরি করা ৯১ হাজার ২০০ ডোজ টিকা।

শুক্রবার (১৮ জুন) সকাল ৭টায় টিকাগুলো জেলা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছালে সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি টিকাগুলো গ্রহণ করেন। পরে সেগুলো সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই কোল্ড স্টোরে সংরক্ষণ করা হয়।

সিভিল সার্জন শেখ ফজলে রাব্বি জানান, কবে টিকাগুলো কেন্দ্রে পাঠানো হবে সে বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। শনিবার (১৯ জুন) আলোচনা করে সেগুলো বিভিন্ন কেন্দ্রে পাঠানো হবে। তবে এবার আগের মতো একাধিক টিকা কেন্দ্র থাকবে না। প্রতিটি জেলায় কেবল একটি টিকা কেন্দ্র থেকে টিকা দেয়া হবে। সিনোফার্মের এসব টিকা দেয়ার ক্ষেত্রে আগে যারা রেজিস্ট্রেশন করেছেন তারা অগ্রাধিকার পাবেন।

এর বাইরে ফ্রন্টলাইনার, মেডিকেল শিক্ষার্থী, সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মী এবং চীনা নাগরিকদের অগ্রাধিকার দেয়া হবে বলেও জানান সিভিল সার্জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টেলিভিশন'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv.com@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টেলিভিশন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT