ঢাকা, Thursday 29 July 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চট্টগ্রামে সন্ধ্যা ৬টার পর জরুরি পণ্যের দোকান ছাড়া সব বন্ধ

প্রকাশিত : 08:08 PM, 2 April 2021 Friday 169 বার পঠিত

বর্নমালা নিউজ ডেস্কঃ

চট্টগ্রামে সন্ধ্যা ৬টার পর দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে ওষুধসহ জরুরি প্রয়োজনীয় পণ্য এ নির্দেশনার বাইরে থাকবে বলে জানিয়েছে জেলা প্রশাসন। এ বিষয়ে নীতিগত সিদ্ধান্ত হয়েছে।

জেলা প্রশাসকের স্টাফ অফিসার মাসুদ রানা জানান, এ সিদ্ধান্ত আগামীকাল শনিবার থেকে কার্যকর হবে।

চট্টগ্রামে করোনা পরিস্থিতি বেশি খারাপ হওয়ার কারণে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান জেলা প্রশাসক মমিনুর রহমান। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৫১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

জেলা প্রশাসন জানায়, করোনার সংক্রমণ প্রতিরোধে নেওয়া সিদ্ধান্ত আগামীকাল শনিবার থেকে কার্যকর হবে। সন্ধ্যা ৬টার পর বিপণি বিতান খাবার দোকানসহ সব ধরনের দোকানপাট বন্ধ থাকবে। এসব সিদ্ধান্ত সঠিকভাবে পালিত হচ্ছে কি না জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা তদারকি করবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টেলিভিশন'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv.com@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টেলিভিশন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT