চকরিয়ায় ৬ আগ্নেয়াস্ত্রসহ যুবক গ্রেফতার – বর্ণমালা টেলিভিশন

চকরিয়ায় ৬ আগ্নেয়াস্ত্রসহ যুবক গ্রেফতার

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৭ মার্চ, ২০২২ | ৩:২৫ 78 ভিউ
কক্সবাজারের চকরিয়া উপজেলায় র‌্যাবের অভিযানে মো. লেদু মিয়া (৪৬) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ছয়টি দেশীয় তৈরি একনলা বন্দুক ও ১৩ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে র‌্যাব-১৫। গ্রেফতার মো. লেদু মিয়া চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কোরালখালী মৃত হাবিবুর রহমানের ছেলে এবং ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নবী হোছাইনের বড় ভাই। বুধবার রাতে র‌্যাব ১৫-এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. বিল্লাল উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, লেদু মিয়া একজন দুর্ধর্ষ সন্ত্রাসী, তিনি দীর্ঘদিন ধরে অস্ত্র বেচাকেনা, মাছের ঘের দখল ছাড়াও গরুচোর সিন্ডিকেটের একজন সক্রিয় সদস্য। তাকে ধরতে বেশ কিছু দিন ধরে র্যাব ১৫-এর নিজস্ব সোর্স কাজ করছিল। তিনি আরও বলেন, সোর্সের মাধ্যমে গোপন সংবাদ আসে- সন্ত্রাসী লেদু মিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের চৌয়ার ফাঁড়ি স্টেশনের আবদুল মান্নানের খামার বাড়িতে অপরাধমূলক কর্মকাণ্ড করার জন্য অবস্থান করছে। পরে র্যাব বুধবার ভোর ৫টার দিকে ওই খামার বাড়িতে অভিযান চালিয়ে লেদু মিয়াকে গ্রেফতার করে। এসময় সন্ত্রাসী লেদু মিয়া র‌্যাবের জিজ্ঞাসাবাদে তার কাছে অস্ত্র থাকার কথা স্বীকার করে। এর স্বীকারোক্তি মোতাবেক আব্দুল মান্নানের খামার বাড়ির একটি সেমিপাকা ঘরের ভিতর খাটের নিচে প্লাস্টিকের বস্তায় লুকিয়ে রাখা ছয়টি দেশীয় তৈরি একনলা বন্দুক এবং ১৩ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করি। প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব উল্লেখ করেন, সন্ত্রাসী লেদু মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, গরু চুরি, মারামারিসহ একাধিক মামলা রয়েছে। তাকে চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গণি বলেন, মো. লেদু মিয়াকে বুধবার রাতে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। এ ঘটনায় র‌্যাবের এক কর্মকর্তা বাদী হয়ে এজাহার করেছেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব