ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

গাড়ি চুরি ও প্রতারণা ॥ ৮ জন গ্রেফতার

প্রকাশিত : 09:55 AM, 11 January 2021 Monday
51 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

রাজধানীর গাড়ি চোর ও ভুয়া নিয়োগপত্র দিয়ে প্রতারণার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

আইন প্রয়োগকারী সংস্থার সূত্র জানায়, গাড়ি চুরি ও দোকান লুটের সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে সিদ্দিকুর রহমান, নুর মিয়া, হেমায়েত হোসেন ওরফে হিমু ও আবুল বাশার। গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

রাজধানীতে বিপুল মাদকসহ ৫৬ জন গ্রেফতার ॥ রাজধানীতে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৫৬ জনকে গ্রেফতার করা হয়েছে। আইন প্রয়োগকারী সংস্থার সূত্র জানায়, রাজধানীতে ২৪ ঘণ্টা মাদক বিরোধী অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৫১ জনকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT