গাইবান্ধায় রাতের আঁধারে খাদ্য ও গরম কাপড় নিয়ে বেদে পরিবারের পাশে জেলা প্রশাসক – বর্ণমালা টেলিভিশন

গাইবান্ধায় রাতের আঁধারে খাদ্য ও গরম কাপড় নিয়ে বেদে পরিবারের পাশে জেলা প্রশাসক

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ ফেব্রুয়ারি, ২০২২ | ১১:০০ 43 ভিউ
গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের উত্তর আনালের তাড়ী গ্রামে রাতের আঁধারে বৃষ্টিতে ভিজে থাকা বেদে পরিবারগুলোর জন্য খাদ্য ও গরম কাপড় নিয়ে পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক মো. অলিউর রহমান। এসময় তাঁর সাথে ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুর রাফিউল আলম, খোলাহাটী ইউপি চেয়ারম্যান মাসুম হক্কানী ও ইউপি সদস্য মোস্তাক আলী। উল্লেখ্য; গত তিনদিন ধরে ওই উপজেলার উত্তর আনালেরতাড়ী গ্রামের সাংবাদিক সুমন কুমার বর্মনের বাড়ির পাশে অস্থায়ী ভাবে বসবাস শুরু করেন ২৬টি বেদে পরিবার। কিন্তু বিধি বাম পরের দিন থেকেই শুরু হয় মুশুলধারে বৃষ্টি। ফলে তাদের ছাউনির ভিতর প্রবেশ করে বৃষ্টির পানি। এতে মানবেতর জীবন যাপন শুরু হয় তাদের। ওইদিন বিকালে বিষয়টি নজরে আসে সাংবাদিক সুমন কুমার বর্মণের। তৎক্ষনাত বিষয়টি জেলা প্রশাসাক মহোদয়কে অবহিত করেন। পরে জেলা প্রশাসক ইউএনও মারফৎ সাংবাদিক সুমন কুমার বর্মনকে ফোন দিয়ে বেদে পরিবারগুলো সম্পর্কে জানতে চান এবং কতজন পরিবার সেখানে বসবাস করছে তা জেনে নেন। পরে শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত ১০টায় বৃষ্টি উপেক্ষা করে জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী অফিসার প্রত্যেক পরিবারের জন্য ২৫ কেজি চাল ও গরম কাপড় (কম্বল) নিয়ে তাদের মাঝে হাজির হন। নিজে দাঁড়িয়ে থেকে সেগুলো বিতরণ করেন। তখন মুশুলধারে বৃষ্টি পরছিল। এমন মানবিক কাজে সহায়তা করার জন্য ডিসি ও ইউএনও কে কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন অসহায় বেদে পরিবারগুলো। বেদে পল্লীতে খাদ্য ও গরম কাপড় বিতরণ কালে জেলা প্রশাসক মো. অলিউর রহমান বলেন, যেকোন দূর্যোগে অসহায় মানুষকে মানবিক সহায়তা প্রদান ধারাবাহিক ভাবে চলমান।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব