ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

গাংনী সীমান্তে ১৬ কেজি গাঁজাসহ আটক ১

প্রকাশিত : 12:34 AM, 31 August 2020 Monday
102 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

মেহেরপুরের গাংনী সীমান্তে ১৬ কেজি গাঁজাসহ নজরুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। শনিবার ভোরে উপজেলা রংমহল সীমান্ত থেকে তাকে আটক করা হয়। আটক নজরুল ইসলাম উপজেলার খাস মহল গ্রামের হুজুর শেখের ছেলে। রংমহল বিজিবি ক্যাম্পের কমান্ডার আব্দুল মান্নান জানাম,আন্তর্জাতিক সীমান্তের ১৩৭/৫ এস পিলার দিয়ে গাঁজা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নজরুল ইসলামকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে নজরুল ইসলামের সহযোগী খাসমহল গ্রামের সাকেমের ছেলে মিশকাত ও কামালের ছেলে আশরাফুল পালিয়ে যায়।

গাজা উদ্ধারের ঘটনায় গাংনী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের পূর্ব তাদের হস্তান্তর করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT