ঢাকা, Sunday 19 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

গাংনীতে নিষিদ্ধ জঙ্গি সংগঠনের ২ সক্রিয় সদস্য গ্রেফতার

প্রকাশিত : 12:23 AM, 12 October 2020 Monday
82 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

মেহেরপুর জেলার গাংনী থানাধীন বাঁশবাড়িয়া বাজারে একটি জঙ্গীবাদ বিরোধী অভিযানে দু’জন “আল্লাহর দল” এর সক্রিয় জঙ্গী সদস্যকে গ্রেফতার করে র‌্যাব-১২।
শনিবার (১০ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম(পিএসসি) এবং সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে জঙ্গীবাদ বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- ১। মোঃ মহিদুল ইসলাম(৩৪), পিতা- মোঃ মজিরুল ইসলাম, ২। মোঃ পাপন মোল্লা(২৭), পিতা-মোঃ আব্দুস সালাম, উভয় সাং-খোকসা শেখপাড়া, থানা- মেহেরপুর সদর, জেলা-মেহেরপুর।
তাদের নিকট হতে ০৩টি উগ্রবাদী জিহাদী বই, ১১ টি জিহাদী লিফলেট উদ্ধার

করা হয়। উল্লেখ্য যে তাহারা দীর্ঘদিন যাবত মেহেরপুরে সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন “আল্লাহর দল” এর কাজের সাথে লিপ্ত আছে। তাহারা নতুন সদস্য সংগ্রহ, তাদের মাঝে লিফলেট বিতরন ও নিয়মিত চাঁদা প্রদান করে আসছে।
পরবর্তীতে তার বিরুদ্ধে মেহেরপুর জেলার গাংনী থানায় সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬(২) এর (ই),(ঈ) /১০/১২/১৩ ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT