খেলা এখনও শেষ হয়নি: মমতা – বর্ণমালা টেলিভিশন

খেলা এখনও শেষ হয়নি: মমতা

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৭ মার্চ, ২০২২ | ৩:১৮ 46 ভিউ
ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের পাঁচ বছরের মেয়াদ শেষ হচ্ছে আগামী ২৪ জুলাই। তার আগেই রাষ্ট্রপতি ভোট হওয়ার কথা। রাষ্ট্রপতি ভোট কেন্দ্র করে বিজেপিকে উদ্দেশ্য করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, খেলা এখনও শেষ হয়নি। বুধবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এ কথা বলেন। খবর জিনিউজের। প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার রাজ্যের বিধানসভায় স্বরাষ্ট্র দপ্তরের বাজেট পেশ করেন মমতা। আর সেখানেই একাধিক ইস্যুতে বক্তব্য রাখেন রাজ্যের প্রশাসনিক প্রধান। ভারতে কেন্দ্রের শাসক দলের কাছে সবচেয়ে বড় পরীক্ষা রাষ্ট্রপতি নির্বাচন। এবার রাষ্ট্রপতি নির্বাচন নিয়েই পদ্মশিবিরকে চ্যালেঞ্জ ছুড়ে দেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘এবার বিজেপির জন্য রাষ্ট্রপতি নির্বাচন এতটা সহজ হবে না। তাদের কাছে দেশের মোট বিধায়কের অর্ধেকও নেই। বিরোধী দলগুলির একসঙ্গে সারা দেশে আরও বেশি বিধায়ক রয়েছে, খেলা এখনও শেষ হয়নি। এমনকি সমাজবাদী পার্টির মতো দল, যারা উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে হেরেছে, তাদেরও গতবারের চেয়ে বেশি বিধায়ক রয়েছে।’ মুখ্যমন্ত্রী বিরোধী দল বিজেপির বিধায়কদের উদ্দেশে মমতা বলেন, ‘সামনেই রাষ্ট্রপতি নির্বাচন আছে। আমাদের সবার সহযোগিতা না পেলে কিন্তু আপনাদের যথেষ্ট চিন্তার কারণ আছে। বিধানসভা নির্বাচনে পরাজয় সত্ত্বেও সমাজবাদী পার্টির মতো দলগুলো যথেষ্ট শক্তিশালী।’ প্রসঙ্গত, রাষ্ট্রপতি নির্বাচনে নিজেদের প্রার্থীকে জিতিয়ে আনতে বিজেপি তথা এনডিএ শিবিরের কাছে এখন ৫০ শতাংশের থেকে কম ভোট আছে। পাঁচ রাজ্যের ভোটের আগেই সেই অবস্থা ছিল। তার মধ্যে চার রাজ্যে দল সরকার গড়তে চললেও উত্তরপ্রদেশে তাদের আসন সংখ্যা অনেক কম।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব