ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

খুলনায় মাস্ক না পরায় ১১৭ মামলায় ৫০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত : 05:54 PM, 23 March 2021 Tuesday
50 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

করোনা ভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে ফের মাঠে নেমেছে খুলনা জেলা প্রশাসন। মাস্ক না পরায় মঙ্গলবার (২৩ মার্চ) জেলা প্রশাসনের পক্ষে জেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোট ১১৭টি মামলায় ৫০ হাজার ২শ’ টাকা জরিমানা করা হয়েছে।

খুলনা জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, মাস্ক না পরায় মঙ্গলবার সমগ্র খুলনা জেলায় মোট ১১৭টি মামলায় ৫০ হাজার ২শ’ টাকা জরিমানা করা হয়। এদিন খুলনা মহানগরীর ডাক বাংলা, শিববাড়ি মোড়, সোনাডঙ্গা বাসস্ট্যান্ড, নিউমার্কেট, সার্কিট হাউজ মোড়, খালিশপুর ও দৌলতপুরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালিত হয়। জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলীর তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করেন-

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাকিবুল হাসান, দীপা রানী সরকার, দেবাশীষ বসাক, নূরী তাসমিন ঊর্মি, রূপায়ন দেব, হামিদা মোস্তফা সেঁওতি, মোহাম্মদ নেয়ামত উল্ল্যা, ইসমত জাহান তুহিন, সৈয়দ রেফাঈ আবিদ।

এদিকে, খুলনার প্রতিটি উপজেলায় স্ব স্ব উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনারের (ভূমি) নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন- পুলিশ, এপিবিএন ও আনসারের সদস্যরা।

এসময় সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহ্বান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের ব্যাপারে সতর্ক করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT