ঢাকা, Saturday 23 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

খুবির সব পরীক্ষা স্থগিত

প্রকাশিত : 10:08 PM, 20 June 2021 Sunday
102 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

খুলনা অঞ্চলে করোনার প্রাদুর্ভাব ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় আগামীকাল ২২ জুন থেকে খুলনা জেলায় সর্বাত্মক লকডাউন ঘোষিত হয়েছে।

এ পরিপ্রেক্ষিতে রোববার বেলা সাড়ে ১১টায় উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেনের সভাপতিত্বে উপ-উপাচার্য ও ডিনদের সঙ্গে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিসিপ্লিনে (বিভাগ) অনুষ্ঠিতব্য সব পরীক্ষা স্থগিত রাখাসহ বেশি কয়েকটি সিদ্ধান্ত গৃহীত হয়।

রোববার বিকালে রেজিস্ট্রার দপ্তরের জারিকৃত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

এর আগে খুলনা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) আতিয়ার রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল- বিভিন্ন ডিসিপ্লিনে (বিভাগ) স্বাস্থ্যবিধি মেনে সশরীরে মাস্টার্স চূড়ান্ত পর্বের পরীক্ষা

শুরু হয়েছে। এর মধ্যে গত মার্চে স্থগিত হয়ে যাওয়া পরীক্ষাও অন্তর্ভুক্ত রয়েছে। শিক্ষার্থীরা হলের বাইরে থেকেই এসব পরীক্ষায় অংশ নিচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন ২৫ মে দায়িত্ব গ্রহণের পর গত ৩০ মে তারিখে একাডেমিক প্রধানদের সভায় শিক্ষা মন্ত্রণালয় ও ইউজিসির নির্দেশনার আলোকে যেসব পরীক্ষা স্থগিত করা হয় তাসহ সামগ্রিক বিষয় নিয়ে আলোচনা করেন। ওই সভায় কয়েকটি সিদ্ধান্ত গৃহীত হয়। তারই আলোকে স্ব স্ব ডিসিপ্লিনের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে মাস্টার্সের চূড়ান্ত পরীক্ষা গ্রহণ শুরু হয়েছে।

পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের মাস্টার্স চূড়ান্ত পর্বের পরীক্ষা গ্রহণ ইতোমধ্যে শেষ হয়েছে। নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিন গতকাল রোববার অনুষ্ঠিত হয়।

ইলেক্ট্রনিক অ্যান্ড কমিউনিকেশন

ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিন ২২ জুন, গণিত ডিসিপ্লিন ২৪ জুন, ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজি ডিসিপ্লিন ২৪ জুন, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিন ২৯ জুন, সয়েল ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্ট ডিসিপ্লিনে ১ জুলাই পরীক্ষা গ্রহণের তারিখ ঘোষণা করা হয়েছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT