ঢাকা, Wednesday 20 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

খালেদা জিয়া এখন কারাবন্দীর জায়গায় গৃহবন্দী ॥ গয়েশ্বর

প্রকাশিত : 06:15 PM, 22 March 2021 Monday
47 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া মুক্ত নন বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, অসুস্থ খালেদা জিয়া এখন কারাবন্দীর জায়গায় গৃহবন্দী। তিনি কারাগারে থাকা অবস্থায় সরকারের আচরণ ছিল, গৃহে থাকা অবস্থায়ও তার সঙ্গে একই আচরণ করা হচ্ছে সোমবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় খালেদা জিয়াসহ দলের অসুস্থ নেতাদের রোগমুক্তি কামনায় ঢাকা জেলা বিএনপি আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

গয়েশ্বর বলেন, বিদেশি মেহমান আসার কারণে সরকার আমাদের কর্মসূচি পালন করতে দেয়না। সরকারের কাছে এখন আমাদের চেয়ে বিদেশীদের সার্টিফিকেট বেশি প্রয়োজন হয়ে গেছে। দেশের মানুষের আস্থার জায়গাটা সরকারের জন্য

ক্ষীণ হয়ে গেছে। সকল দেশের রাষ্ট্রপ্রধানরা আসুক, ভালো কথা। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আসবেন, আমরা স্বাগত জানাই। কিন্তু তাদের কারণে আমাদের ঘরে বন্দী থাকতে হবে, এটা কিসের স্বাধীনতা?

গয়েশ্বর বলেন, প্রতিবেশী রাষ্ট্রের প্রধানমন্ত্রী আসবেন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী দিবস পালন করতে। তিনি গোপালগঞ্জের মন্দিরে যাবেন। যাবেন সাতক্ষীরা মন্দিরে। কিন্তু ওই দুই মন্দিরের আশেপাশের লোক এখনই ঘর ছাড়া।

ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি আজগর হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিলে আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, দলের যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT