খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের সমাবেশে শতবর্ষী বৃদ্ধ কেসমত – বর্ণমালা টেলিভিশন

খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের সমাবেশে শতবর্ষী বৃদ্ধ কেসমত

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ ডিসেম্বর, ২০২১ | ৯:০৩ 108 ভিউ
ঝিনাইদহ জেলা বিএনপির সমাবেশে সবার দৃষ্টি কাড়ে শতবর্ষী বৃদ্ধ কেসমত আলী। হাতে একটি পুটিলি। গায়ে ময়লা জাপা কাপড়। গায়ের চামড়া কুঁকড়ে গেছে। মুখে একটি দাঁতও অবশিষ্ট নেই। তাই কথাগুলো শুনতে অস্পষ্ট। নিজে লাঠি ভর দিয়ে কোন রকম চলাফেরা করতে পারেন। তিনি জানালেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে তিনি প্রচন্ড ভালোবাসেন। লোক মারফত কেসমত আলী জানতে পারেন ২৯ ডিসেম্বর বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকৎসার দাবীতে ঝিনাইদহ শহরের উজির আলী মাঠে জেলা বিএনপি সমাবেশ ডেকেছে। তিনি আর বাড়িতে থাকতে পারেননি। তাই লাঠি ভর দিয়ে সমাবেশে হাজির হন। কেসমত আলী ঝিনাইদহ শহরতলী এলাকার গোয়ালবাড়ি কাষ্টসাগরা গ্রামের মৃত আব্দুল শেখের ছেলে। তিনি নিজেই জানান তার বয়স এক’শ বছর। গনমাধ্যম কর্মীদের বসার স্থানে তিনি লাঠি ভর দিয়ে বসে ছিলেন। মাথায় “খালেদা জিয়া মুক্তি আন্দোলন” লেখা কাপড় বাধা। সমাবেশ স্থল থেকে মাঝে মধ্যে শ্লোগান ভেসে আসলে তিনিও উত্তর দিতে থাকেন। সাংবাদিকরা তাকে জিজ্ঞাসা করেন, এই বৃদ্ধ বয়সে মাজুর শরীর নিয়ে কেন এখানে এসেছেন। কানের কাছে মুখ নিয়ে কেসমত আলী বলে ওঠেন, “আমি কড়া বিএনপি, খালেদা জিয়ার মুক্তির জন্য এসেছি”। সমাবেশ শেষে ছাত্রদল ও বিএনপি নেতারা বৃদ্ধ কেসমত আলীকে বাড়ির উদ্দেশ্যে একটি গাড়িতে উঠিয়ে দেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব