খাদ্যে চেতনা নাশক মিশিয়ে বাড়ীর সবাইকে অচেতন মধুখালীতে নগদ টাকা ও স্বর্ণ লুট থানায় মামলা – বর্ণমালা টেলিভিশন

খাদ্যে চেতনা নাশক মিশিয়ে বাড়ীর সবাইকে অচেতন মধুখালীতে নগদ টাকা ও স্বর্ণ লুট থানায় মামলা

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৩ মার্চ, ২০২২ | ১০:২১ 46 ভিউ
ফরিদপুুরের মধুখালী উপজেলার পৌরসভার ৬নং ওয়ার্ডের শ্রীপুর গ্রামে খাদ্যে চেতনা নাশক ঐষধ মিশিয়ে বাড়ির ১৪সদস্যকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটের ঘটনায় মধুখালী থানায় অজ্ঞাত আসামী করে থানায় মামলা দায়ে করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে আজাদ মোল্যা গংদের পরিবারের ১২সদস্য আজাদ, আব্দুর রহমান, রইচ মোল্যা, খুরশীদা, অন্তরা, আয়েশা, রাব্বী, আলআমিন, ছালেহা, মরিয়ম সুলতানা, আজিজুল ও তাদের দুই কৃষি শ্রমিক হান্নান ও রহমান অচেতন হলে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন থাকাবস্থায় রাতে ওই পরিবারের বসতবাড়ির ঘরবাড়িতে থাকা নগদ টাকা, স্বর্ণ ও আসবাবপত্র সহ প্রায় ২০ লক্ষ টাকার মালামার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্বরা । মধুখালী থানায় রজুকৃত মামলার বাদী আজাদ রহমান জানান কে বা কারা রাতের খাবারের ভিতর চেতনা নাশক মিশিায়ে দেয় । বাড়ির সবাই রাতের খাবার খেয়ে অবচেতন হয়ে পরে। অচেতন সবাই মধুখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় গভীর রাতে দুর্বৃত্বরা বাড়িতে থাকা আমার ছোট ভাইয়ের বাড়ির দ্বিতীয় তলার কাজের জন্য রক্ষিত নগদ ৭লক্ষ ৫০ হাজার এবং আামাদের ব্যবসা প্রতিষ্ঠান আরএফএল এবং এসি আই কোম্পানির ডিলার হিসাবে আমাদের সংগ্রহের ৭লক্ষ ৭৬ হাজার টাকা এবং ৭/৮ ভরি স্বর্ণসহ মোট প্রায় ২০ লক্ষা টাকার সম্পদ লুট করে নিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে মধুখালী থানার ওসি তদন্ত মো. আনিসুর রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। রাতে আজাদ মোল্যা অজ্ঞাত আসামী করে একটি এজাহার দিয়েছেন। রাতেই মামল এন্ট্রি করে এস আই খায়রুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে। মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই খায়রুল বলেন, রাতে মামলা হয়েছে। মামলা নম্বর ০৮ তারিখ ১০ মার্চ ২০২২খ্রিঃ। তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে। ১২ মার্চ শনিবার তিনি আরো জানান মামলার আসামী আটক বা খোয়া যাওয়া মালামাল উদ্ধার করা সম্ভব হয় নাই । মধুখালী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ মোঃ কবির সরদার জানান অচেতন অবস্থায় রাতে চিকিৎসার জন্য ভর্তি হন। চিকিৎসা নিয়ে শুক্রবার সবাই বাড়ীতে ফিড়ে গেছেন । তারা সবাই শঙ্কামুক্ত।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব