খাটের তলায় ঢুকেও বাঁচতে পারল না মাদ্রাসাছাত্র – বর্ণমালা টেলিভিশন

খাটের তলায় ঢুকেও বাঁচতে পারল না মাদ্রাসাছাত্র

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৯ ফেব্রুয়ারি, ২০২২ | ৮:২১ 65 ভিউ
গাজীপুরের টঙ্গীতে একটি বসত বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় আব্দুর রহমান জাবেদ (৮) নামে এক মাদ্রাসাছাত্র অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে। ঘরে ঘুমিয়ে থাকা ওই শিক্ষার্থী খাটের তলায় ঢুকেও বাঁচতে পারল না। শুক্রবার বিকালে পাগার ঝিনু মার্কেট এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আব্দুর রহমান ময়মনসিংহ জেলার সদর থানার চক শ্যামরামপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে পাগার ঝিনু মার্কেট এলাকার প্রবাসী সাদেক আহমেদের টিনশেড বাড়ির একটি রুমে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। ঘরে ঘুমিয়ে ছিল আব্দুর রহমান। আগুনের আঁচ পেয়ে ঘুম থেকে জেগে আর্তচিৎকার করতে থাকে। একপর্যায়ে সে রুমে থাকা খাটের নিচে লুকিয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও ওই রুমে থাকা স্থানীয় মাদ্রাসার শিশু শিক্ষার্থী আব্দুর রহমান আগুনে পুড়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার এসআই ফরহাদ হোসাইন ওই শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। টঙ্গী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ কর্মকর্তা ইকবাল হাসান জানান, শুক্রবার বিকালে উল্লেখিত ওই বাড়িতে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। দুইটি ইউনিট নিয়ে আধাঘণ্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হই। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুনে বসতবাড়ির ৪টি রুম পুড়ে যায় ও একজন শিশু নিহত হয়। টঙ্গী পূর্ব থানার ওসি মো. জাবেদ মাসুদ বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের লোকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব