ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কয়রায় কাশিয়াবাদ জামে মসজিদের ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন

প্রকাশিত : 09:24 PM, 14 October 2020 Wednesday
96 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে কাশিয়াবাদ জামে মসজিদের মসজিদের ছাদের কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ টায় কাশিয়াবাদ জামে মসজিদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাদ ঢালাইয়ের কাজের শুভ উদ্বোধন করেন মহারাজপুর ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলু। ছাদ ঢালাইয়ের শুভ সুচনা লগ্নে উপস্থিত ছিলেন, কাশিয়াবাদ ফরেষ্ট অফিসার আঃ হাকিম, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ওয়াহিদ মোড়ল, অত্র মসজিদ কমিটির সেক্রেটারি আবু সাইদ মোল্লা, ছাত্রলীগ নেতা আল আমিন খোকন, মসজিদের খতিব হাফেজ মোঃ ফজলুল হক, কযরা আছিয়া মহিলা মাদ্রাসার শিক্ষক মাওলানা রফিকুল ইসলাম, স্থানীয় কোহিনুর মালী,

রমজান আলী, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ অত্র মসজিদের মুসাল্লীবৃন্দ। উদ্বোধন শেষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলু বলেন, আওয়ামীগ সরকার ক্ষামতায় থাকাকালীন দেশে ধর্মীয় প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি মুসাল্লীদের আশ্বস্ত করে বলেন, আমি নির্বাচিত হওয়ার পর মহারাজপুর ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা সহ ধর্মীয় প্রতিষ্ঠানের সরকারিভাবে এবং ব্যক্তিগত ভাবে যে অর্থ সহযোগিতা করে উন্নয়ন করে যাচ্ছি । আগামীতেও এ উন্নয়নের ধারা অব্যহত থাকবে ইনশাল্লাহ। এবং এমন মহৎ কাজে পাশে থাকার জন্য সকলকে সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন। আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইলিয়াজ হোসাইন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT