ঢাকা, Thursday 29 July 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কোহলিকে আউট করে ভারতীয়দের তোপের মুখে!

প্রকাশিত : 10:15 PM, 21 June 2021 Monday 96 বার পঠিত

বর্নমালা নিউজ ডেস্কঃ

ইংল্যান্ডের সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি ভারত ও নিউজিল্যান্ড। প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিসনের গতির মুখে পড়ে ২১৭ রানে অলআউট ভারত।

ভারতীয় শিবিরে জুজুর ভয় ধরিয়ে দেন আইপিএলে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলা জেমিসন। কিউই এ পেসারের গতির সামনে উইকেটে থিতু হতে পারেননি ভারতীয় তারকা ব্যাটসম্যানরা।

ভারতের অধিনায়ক বিরাট কোহলি, ওপেনার রোহিত শর্মা, উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থসহ ৫ জন তারকা ক্রিকেটারকে একাই সাজঘরে ফেরান জেমিসন।

বিরাট কোহলিকে ৪৪ রানে আউট করে সোশ্যাল মিডিয়ায় ভারতীয় সমর্থকদের ক্ষোভের মুখে পড়লেন জেমিসন।

কোহলিকে আউট করার পর ভারতীয় সমর্থকদের অনেকেই সরাসরি জেমিসনের আইপিএল চুক্তি বাতিল করে দেওয়ার দাবি জানান। আবার অনেকে অশ্লীল ভাষায় জেমিসনকে গালিগালাজ করেন।

ভারতের করা ২১৭ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে তৃতীয় দিনে ২ ওপেনারের উইকেট হারয়ে ১০১ রান করে নিউজিল্যান্ড। প্রথম দিনের খেলা বৃষ্টিতে ভেসে যায়। সোমবার চতুর্থ দিনে বৃষ্টির কারণে এখনও খেলা মাঠে গড়ায়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টেলিভিশন'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv.com@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টেলিভিশন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT