ঢাকা, Thursday 29 July 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কোপায় যে রেকর্ড গড়লেন মেসি

প্রকাশিত : 09:16 PM, 19 June 2021 Saturday 53 বার পঠিত

বর্নমালা নিউজ ডেস্কঃ

এবারের কোপায় দুই ম্যাচ খেলে একটি গোল সহায়তার পাশাপাশি চিলির বিপক্ষে একটি গোল করেছেন লিওনেল মেসি। সফল ড্রিবলের তালিকাতেও আর্জেন্টাইন সুপারস্টারের নাম সবার ওপরে। ১২টি সফল ড্রিবল করা মেসির আগে কেউ নেই। দুই ম্যাচেই হয়েছেন ম্যাচসেরা।

শনিবার উরুগুয়ের বিপক্ষে সতীর্থকে গোল করতে সহায়তা করার পাশাপাশি মেসি এক ম্যাচেই সফল ড্রিবল করেছেন নয়বার।

সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো এই এক গোল অ্যাসিস্ট দিয়েই কোপার ইতিহাসের সর্বোচ্চ অ্যাসিস্টদাতা হয়ে গেছেন মেসি। ১৩টি অ্যাসিস্ট এখন তার।

২০১৬ সালের কোপায় সতীর্থদের দিয়ে চারটি গোল করিয়েছিলেন মেসি। ২০১১ আর ২০১৫ সালে তিনটি, চলতি আসরে দুই ম্যাচে ইতোমধ্যে একটি গোল করিয়েছেন। এছাড়া ২০০৭, ২০১১, ২০১৫, ২০১৬, ২০১৯ ও ২০২১ সালের কোপা আমেরিকায় অন্তত একবার করে সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন মেসি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টেলিভিশন'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv.com@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টেলিভিশন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT