কোনো কিছুর আশায় নয়, শুধু মানুষের পাশে থাকতে চাই: সালমা ইসলাম এমপি – বর্ণমালা টেলিভিশন

কোনো কিছুর আশায় নয়, শুধু মানুষের পাশে থাকতে চাই: সালমা ইসলাম এমপি

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৮ ডিসেম্বর, ২০২১ | ৭:৫০ 57 ভিউ
যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় মুন্সিগঞ্জের সিরাজদিখানে অসহায় দরিদ্র পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি। শনিবার সিরাজদিখানের মধ্যপাড়া ইউনিয়নের মালপদিয়া গ্রামে বকুলতলায় ব্যক্তিগত তহবিল থেকে কম্বল বিতরণ করেন সালমা ইসলাম এমপি। এসময় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, কোনো কিছুর আশা বা প্রয়োজনে নয়, শুধু মানুষের পাশে থাকতে চাই, মানুষের ভালোবাসা নিয়েই আমি পথ চলতে চাই। অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করাই আমার জীবনের আদর্শ ও লক্ষ্য। তিনি বলেন, আমার জীবনের একমাত্র কামনা সাধারণ মানুষের কল্যাণে কাজ করা। তাই আমার বাবার বাড়ি সিরাজদিখানের মানুষকে ভালোবেসে বারবার আপনাদের মধ্যে ফিরে আসি। আপনাদের কল্যাণে যেমন বিগত সময় কাজ করেছি। তেমনি দরিদ্র অসহায় জনতার পাশে থেকে কাজ করব- এটাই আমার আগামী দিনের পথ চলার অঙ্গীকার। জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বলেন, আমি প্রতি বছর শীতে আপনাদের পাশে ছুটে আসি শীতবস্ত্র কম্বল নিয়ে। আমি শুধু মানুষের পাশে থাকতে চাই। আপনারাও আমার কথা স্মরণ করেন। তাই আপনাদের ভুলতে পারি না। এ সময় এমপি সালমা ইসলাম আরও বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। জনকল্যাণে কাজ করে যাচ্ছি। আপনাদের দোয়া ও ভালবাসা আমাকে প্রেরণা দেয়। সকালে পরিবারের লোকজনদের সঙ্গে নিয়ে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি দিনব্যাপী উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের প্রত্যন্ত জনপদ থেকে আসা শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন। এ সময় তিনি প্রত্যন্ত জনপদের অসহায় মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন মাসুদ করিম পাপ্পু, রহিমা বেগম, নাছিমা বেগম, তাসলিমা মাহবুব, হাসি তাহমিন, ডালিয়া পারভীন, মাহবুবুর রহমান ভূইয়া, মীর হোসেন কালাম, রফিকুল ইসলাম শাকিল, ইফতেখার হোসেন তন্ময়, মুসফিক করিম মেহরাব, মেহরাজ করিম, রাব্বি হোসেন মোস্তফা কামাল, মহিউদ্দিন আহম্মেদ সাজু, লুবনা আহম্মেদ,শান্তা শ্রাবন্তি, রাকিব, তানিয়া শারমিন, শাহনাজ বেগম রোজী, রৌশন মাহবুব রূপালী, মাহমুদা হক লিলি, ফাহমিদা হেলেন, শাহিনা মমিন খুকু, আসমা আক্তার রুমি, শরমিলা জিয়াসমিন মুক্তি, সীমানা আমীর, মো. জসীম উদ্দিন মো. জহিরুল ইসলাম, ফারজানা রাব্বি-প্রমুখ।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব