‘কোনো কমিটিতে পদ লাগবে না, কর্মী হিসেবে রাইখেন’ – বর্ণমালা টেলিভিশন

‘কোনো কমিটিতে পদ লাগবে না, কর্মী হিসেবে রাইখেন’

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ জানুয়ারি, ২০২২ | ১০:১৭ 69 ভিউ
নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, পদের রাজনীতি আমি করি না, আমার কর্মীরাও করেন না। তারা একমাত্র শেখ হাসিনার কর্মী থাকতেই পছন্দ করে। আমার কাছে ভালো লেগেছে- অনেকে আওয়ামী লীগের কথা বলতে বলতে মৃত্যুর সময়ে কী বলবে তাও বলে দিয়েছেন। যারা এবার নির্বাচনে আওয়ামী লীগ করেছেন তারা যেন আগামীতে ষড়যন্ত্রের বিরুদ্ধে অন্তত রাজপথে আমাদের সঙ্গে থাকবেন। শনিবার বিকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের (নাসিম ওসমান মেমোরিয়াল পার্ক) নওম পার্কে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় শামীম ওসমান এসব কথা বলেন। তিনি বলেন, আমাদের কোনো কমিটিতে পদ লাগবে না। কর্মী হিসেবে রাইখেন। আমিও আমার কর্মীদের বলতে চাই, অনেককে নানা ধরনের প্রলোভন দিবে। যদি লোভে পড়ো চলে যাও। কিন্তু আমার কাছে থাকতে হলে কর্মী হিসেবেই থাকতে হবে। আলোচিত স্কুলছাত্র ত্বকী হত্যা নিয়ে শামীম ওসমান বলেন, কয়েক দিন পর থেকেই শুরু হবে এ নাটক আবারো। এ নাটক হবে দশজন দাঁড়াবে, তিনজন শুনবে। দশজন বক্তা তিনজন শ্রোতা। গত ৫ থেকে ৭ বছর ধরে চলছে, ত্বকী হত্যার বিচার চাই। আজকে আমি সরকারকে জানাতে চাই, আমি স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়কে বলতে চাই, আমি দেশের আইন বিভাগকে বলতে চাই- ত্বকী না শুধু, সারা বাংলাদেশে যে হত্যা হয়েছে, বিশেষ করে নারায়ণগঞ্জে যে ত্বকী হত্যা, এ ত্বকী হত্যা নিয়ে কেউ কেউ আমাকে এবং আমার পরিবারের দিকে আঙুল দেখাতে চান। আমি বলতে চাই, অবিলম্বে এ হত্যার বিচার করা হোক। প্রয়োজনে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করে বিচার করা হোক এবং অবিলম্বে করা হোক। আমি দাবি তুলছি। এ হত্যার বিচার হওয়ার জন্য। তাই আমি জানি, এ কথাগুলো বলে নারায়ণগঞ্জে অনেকে সস্তা জনপ্রিয়তা নিতে চান। তাই আজকে আমি দাবি করছি এ হত্যাকাণ্ডের বিচার করা হোক। আর দুর্নীতি যারা করে তাদের বিরুদ্ধে নজর দেওয়া হোক। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদলের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন, সোনারগাঁ থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়াসহ মূল দল ও সহযোগী সংগঠনের প্রায় ২ হাজার নেতাকর্মী।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব