ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কেশবপুরে গলায় ওড়না পেচিয়ে নারীর আত্মহত্যা

প্রকাশিত : 09:53 AM, 28 September 2020 Monday
154 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কেশবপুরে রোগ যন্ত্রনা সইতে না পেরে এক নারীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে। খবর পেয়ে থানা পুলিশ লাশ হেফাজতে নিয়েছে। গলায় ফঁাস দিয়ে আত্মহত্যার ঘটনায় কেশবপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের সামছুর রহমান সরদারের স্ত্রী জরিনা খাতুন (৪৫) রোগ যন্ত্রনা সইতে না পেরে রবিবার বিকেলে নিজের বসত ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে থানা পুলিশ লাশ হেফাজতে নিয়েছে। পরিবার সূত্রে জানা গেছে, জরিনা খাতুন বেশ কিছুদিন ধরে ডান পাশের চোখের টিউমার ও ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, গলায় ফঁাস দিয়ে আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT