ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়া জেলা ওয়ার্কার্স পার্টির মানববন্ধন-সমাবেশ ও শিল্পমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

প্রকাশিত : 12:56 AM, 8 October 2020 Thursday
68 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

গতকাল সকাল ১১.০০টায় রাষ্টায়াত্ব চিনিকল বিক্রি ও বিরাষ্ট্রীয়করন সিদ্ধান্তের প্রতিবাদে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কুষ্টিয়া জেলা শাখা শহরস্ত বকচত্তর মোড়ে প্রতিবাদ সমাবেশ ও মানব বন্ধন কর্মসূচি পালন করে। ওয়ার্কার্স পার্টি কুষ্টিয়া জেলার সভাপতি কমরেড ফজলুল হক বুলবুলের সভাপতিত্বে সমাবেশ ও মানব বন্ধনে বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা কমরেড মজিবুর রহমান, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য কমরেড হাফিজ সরকার, ওয়ার্কার্স পার্টির শহর শাখার সাধারন সম্পাদক ও কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যুবনেতা সোহেল রানা, জেলা সদস্য ও যুব মৈত্রী কুষ্টিয়া জেলার সাধারণত সম্পাদক জাহিদুর রহমান ভিপি জাহিদ, জাতীয় কৃষক সমিতির জেলা

শাখার সাধারন সম্পাদক অধ্যাপক লুতফুল হক পাপ্পানা ও প্রবীণ কৃষক নেতা কমরেড গুজরত আলী মোল্লা। মানব বন্ধন ও সমাবেশ পরিচালনা করেন পার্টি কুষ্টিয়া শহর শাখার সভাপতি ও যুবনেতা কমরেড রাশেদ খাঁন মেনন। সমাবেশ শেষে কেন্দ্রীয় নেতা মজিবুর রহমান, জেলা সভাপতি ফজলুল হক বুলবুল, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য হাফিজ সরকার সহ ৫ সদস্যের একটি টিম (১) চিনি শিল্পকে রাষ্ট্রীয় শিল্প হিসাবে আধুনিকায়ন করতে হবে। (২) প্রতি তিনটি চিনি শিল্পের সাথে একটি ডিষ্টিলারী কারখানা প্রতিষ্ঠা করতে হবে যা রফতানি বানিজ্যকেও শক্তিশালী করবে।
(৩) আঁখের উচ্ছিষ্ট দিয়ে কাগজ ও হার্ডবোর্ড শিল্প গড়ে তুলতে হবে। যা পুর্বে উদ্যোগ

নিয়েও অজ্ঞাত কারনে পাকসি পেপার মিল বন্ধ করে দেওয়া হয়। (৪) চিনি বাজারজাতকরণের ক্ষেত্রে সুগার ক্যান কর্পোরেশনের আমলারা ইতিবাচক ভুমিকা না নিয়ে চিনি অবিকৃত অবিকৃত অবস্থায় মিল গোডাউনে ফেলে রাখে এবং আমদানিকারকদের জন্য সুবিধা সৃষ্টি করে বার বার চিনি শিল্পকে অলাভজনক প্রমান করে। এই অব্যবস্থাপনা দুর করতে হবে। উল্লেখিত দাবি সম্বলিত স্মারকলিপি কুষ্টিয়ার জেলা প্রশাসকের মাধ্যমে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্পমন্ত্রী বরাবর প্রেরন করেন।

সূত্র, সংবাদ বিজ্ঞপ্তি ॥

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT