কুষ্টিয়ায় ৯০ গ্রাম হেরোইনে ডাবলু ও টুটুলের যাবজ্জীবন – বর্ণমালা টেলিভিশন

কুষ্টিয়ায় ৯০ গ্রাম হেরোইনে ডাবলু ও টুটুলের যাবজ্জীবন

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ ডিসেম্বর, ২০২১ | ৯:২০ 106 ভিউ
কুষ্টিয়ায় মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তাজুল ইসলাম রোববার এ রায় দেন। আসামীদের ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে। দন্ডপ্রাপ্তরা হলো- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাজারপাড়া এলাকার জেনু বিশ্বাসের ছেলে মোস্তাফিজুর রহমান টুটুল (২৮) এবং একই উপজেলার হাসপাতাল পাড়া এলাকার মৃত আনসার আলী বিশ্বাসের ছেলে আরিফুল ইসলাম ডাবলু (৩৬)। রায় ঘোষণার সময় তারা আদালতে উপস্থিত ছিলেন না। মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ২৩ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে দৌলতপুর উপজেলা বাজার এলাকায় মাদকবিরোধী অভিযানে মোস্তাফিজুর রহমান টুটুলের কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন এবং আরিফুল ইসলাম ডাবলুর কাছে থেকে ৪০ গ্রাম হেরোইন উদ্ধার করে কুষ্টিয়া জেলা পুলিশের গোয়েন্দা শাখা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দৌলতপুর থানায় মামলা করা হয়। মামলাটি তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে ২০১৭ সালের ৫ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা মো. ইস্রাফিল হোসেন। ৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অপরাধ প্রমাণিত হওয়ায় আসামিদেরকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেন আদালত। আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অনুপ কুমার নন্দী বলেন, মাদক মামলায় দোষী প্রমাণিত হওয়ায় টুটুল ও ডাবলু নামে দুই আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে। আসামিরা পলাতক রয়েছেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব