ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় নতুন করোনায় আক্রান্ত ১৮ জন ত্রবং মৃত্যু ১ জন

প্রকাশিত : 02:50 AM, 16 September 2020 Wednesday
180 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাবে আজ ১৫ সেপ্টেম্বর ২০২০ মোট ২৮২ টি স্যাম্পলের (কুষ্টিয়া ১৬৯, চুয়াডাঙ্গা ৩৬, ঝিনাইদহ ৫৭ ও মেহেরপুর ২০) মধ্যে কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর উপজেলার ১১ জন, কুমারখালী উপজেলার ২ জন, ভেড়ামারা উপজেলার ৩ জন, খোকসা উপজেলার ২ জনসহ কুষ্টিয়ায় মোট ১৮ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে।
চুয়াডাঙ্গা জেলার ৪ জন, ঝিনাইদহ জেলার ৮ জন ও মেহেরপুর জেলার ২ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে। কুষ্টিয়া জেলার ৩ জন, চুয়াডাঙ্গা জেলার ১ জন ও মেহেরপুর জেলার ১ জনের ফলোআপ

রিপোর্ট পজিটিভ। বাকিগুলোর ফলাফল নেগেটিভ৷
কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ১১ জনের ঠিকানাঃ খাজা নগর ১ জন, জগন্নাথপুর ১ জন, কেজিএইচ ৭ জন, খোদ আইলচারা ১ জন ও র‍্যাব-১২ ১ জন।
কুমারখালী উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানাঃ সোনালী ব্যাংক কুমারখালী ১ জন ও দুর্গাপুর ১ জন।
ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ৩ জনের ঠিকানাঃ
বামন পাড়া ১ জন, স্বর্ণপট্টি ১ জন ও গোপিনাথপুর গোলাপ নগর ১ জন।
খোকসা উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানাঃ
মাঠ পাড়া ১ জন ও গনেশপুর ১ জন।
# এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা মোট ৩১০০ জন, এর মধ্যে সুস্থ

হয়েছেন মোট ২৬৮৭ জন এবং মৃত্যুবরণ করেছেন মোট ৬৫ জন ( আজকে কুষ্টিয়া সদর উপজেলার ১ জনের মৃত্যুসহ)।
ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন, ভাল থাকুন।

সূএঃডিসি অফিস কুষ্টিয়া।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT