ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে এক কিশোরের আটো রিক্সা ছিনতাই

প্রকাশিত : 12:53 PM, 9 September 2020 Wednesday
348 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

মঙ্গলবার সন্ধ্যার পর কুষ্টিয়ায় চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে এক কিশোরের আটো রিক্সা ছিনতাই করেছে দূর্বৃত্ত্বরা।
জানা গেছে, এক কিশোরের আটো রিক্সা সন্ধ্যার পর চারজন দূর্বৃত্ত্ব কুষ্টিয়া শহর থেকে ভাড়া মিটিয়ে বাড়াদি ভাগার মোড়ে নিয়ে যায় ও সেখানে অবস্থান করা আরও দুইজনসহ মোট ৬জন মিলে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে উক্ত কিশোরকে মৃত ভেবে ফেলে রেখে রিক্সা ছিনতাই করে নিয়ে যায়। কিছু সময় পর বৃষ্টির পানিতে ভিজে কিশোরটির জ্ঞান ফিরে আসলে সে চিৎকার করে তাকে উদ্ধারের জন্য আহবান করে। তার ডাকে সাড়া দিয়ে স্থানীয় এক দোকানদার তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
আরও জানা গেছে, কিশোরটির বাবা

সমিতি থেকে লোন নিয়ে ব্যাটারী চালিত রিক্সা কিনে চালাতে পারত না। সেই থেকে কিশোরটি রিক্সা চালিয়ে লোন পরিশোধ করে কোন রকম সংসার চালাত। তার এই অটো রিক্সা এভাবে তাকে কুপিয়ে ছিনতাই করে নিয়ে গেল।
যারা ঘটনাটি শুনেছে সবাই চরম দূঃখ ও ক্ষোভ প্রকাশ করেছেন। তারা বলেন অবিলম্বে ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় নিয়ে এসে চরম শাস্তি দেওয়া হোক এবং রিক্সাটি কিশোরকে ফেরত দেওয়ার হোক ও সেইসাথে কিশোরটি উপযুক্ত চিকিৎসা নিশ্চিত করে তার ক্ষতিপূরণ দেওয়া হোক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT