ঢাকা, Sunday 26 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতির ঘটনায় আরও ৪ জন গ্রেফতার

প্রকাশিত : 11:13 PM, 28 September 2020 Monday
234 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি করে এক ব্যক্তির শতকোটি টাকার জমি হাতিয়ে নেয়ার ঘটনায় দায়েরকৃত মামলার আরও দুই আসামিসহ ৪ জনকে গ্রেফতার করেছে সিআইডি।গতরাত থেকে আজ দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা হলো- খয়বার শেখ ও রঙ্গিলা খাতুন এবং তদন্তে নাম আসা হারুন-অর-রশিদ ও হুর আলী। এর আগে একই মামলা ৭ আসামিকে গ্রেফতার করে পুলিশ।মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির এস আই সুজিত কুমার ঘোষ জানান, গত রাত থেকে আজ দুপুর পর্যন্ত বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ৪ আসামির মধ্যে এজাহার নামীয় এক আসামি খয়বার শেখ ও তদন্তে নাম আসা হারুন

অর রশিদকে আদালতে নেয়া হলে তারা স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।তদন্ত কর্মকর্তা জানান, আসামিরা আদালতে দেওয়া স্বীকারোক্তিতে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। যা অধিকতর তদন্তের স্বার্থে এই মূহুর্তে বিস্তারিত বলা যাচ্ছে না।গত ৩ সেপ্টেম্বর কুষ্টিয়া শহরের এনএস রোড এলাকার এমএমএ ওয়াদুদ নামে এক ব্যক্তির প্রায় শতকোটি টাকার সম্পদ জালিয়াতি করে একটি চক্র।

পরে পুলিশ ১৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। গ্রেফতার হয় কুষ্টিয়া শহর যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনসহ ৭জন। গত ১৬ সেপ্টেম্বর পুলিশ মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়। বর্তমানে মামলাটির তদন্ত করছে সিআইডি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT