ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় আরও ৪৭ জন করোনায় আক্রান্ত

প্রকাশিত : 04:19 PM, 15 August 2020 Saturday
221 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাবে গতকাল ১৪ আগস্ট ২০২০ মোট ৩৬৯ টি স্যাম্পলের (কুষ্টিয়া ১৭০, চুয়াডাঙ্গা ১০৫, ঝিনাইদহ ৫৬ ও মেহেরপুর ৩৮) মধ্যে কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর উপজেলার ২২ জন, কুমারখালী উপজেলার ১০ জন, খোকসা উপজেলার ৬ জন, ভেড়ামারা ৪ জন, দৌলতপুর ২ জন ও মিরপুর উপজেলার ৩ জনসহ কুষ্টিয়ায় মোট ৪৭ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে।
চুয়াডাঙ্গা জেলার ৫৫ জন, ঝিনাইদহ জেলার ২৬ জন ও মেহেরপুর জেলার ১৯ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে। চুয়াডাঙ্গা জেলার ৬ জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ। বাকিগুলোর ফলাফল নেগেটিভ।
কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ২২ জনের

ঠিকানাঃ আড়ুয়াপাড়া ১ জন, ২৯২-পৌর স্কুল ১ জন, কদমতলা ১ জন, মজমপুর ১ জন, সদর ৫ জন, র?্যাব-১২ ২ জন, কাটাইখানা মোড় ২ জন, থানাপাড়া ১ জন, কেজিএইচ ১ জন, দুর্বাচাড়া ১ জন, রাজারহাটি ১ জন, বাহাদুরপুর ১ জন, থানা পাড়া ১ জন, চৌড়হাস ১ জন, কস্তো পাড়া ১ জন ও এনএস রোড ১ জন।
কুমারখালী উপজেলায় আক্রান্ত ১০ জনের ঠিকানাঃ তেবাড়িয়া ২ জন, খয়েরচাড়া ২ জন, মহানন্দপুর ১ জন, সেরকান্দি ১ জন, শিলাইদহ ১ জন, দুর্গাপুর ১ জন, ইউএইচসি কুমারখালী ১ জন ও চাপড়া ১ জন।
মিরপুর উপজেলায় আক্রান্ত ৩ জনের ঠিকানাঃ কুশবাড়িয়া-আমলা ১

জন ও সদরপুর ২ জন।
খোকসা উপজেলায় আক্রান্ত ৬ জনের ঠিকানাঃ মাস্টার পাড়া ১ জন, ইউএইচসি খোকসা ১ জন, আমবাড়িয়া ১ জন, সন্তোষপুর ১ জন, ফুলবাড়িয়া ১ জন ও হাসানপুর ১ জন।
ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ৪ জনের ঠিকানাঃ মির্জাপুর ১ জন, ফারাকপুর ১ জন, গোডাউনপুর ১ জন ও পুবালী ব্যাংক ভেড়ামারা ১ জন।
দৌলতপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানাঃ
ফিলিপনগর ১ জন ও মাজদিয়ার-মরিচা ১ জন।
এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা মোট ২২৫৩ জন, এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ১৫৭৮ জন এবং মৃত্যুবরণ করেছেন মোট ৪৪ জন।
ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই

মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন, ভাল থাকুন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT