ঢাকা, Tuesday 21 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ার ভেড়ামারায় গৃহবধূকে এসিডে ঝলছে দিলো প্রাক্তন স্বামী

প্রকাশিত : 11:33 PM, 13 September 2020 Sunday
98 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কুষ্টিয়ার ভেড়ামারায় এক গৃহবধূকে এসিড নিক্ষেপ করে শরীরের বিভিন্ন জায়গা ঝলছে দিয়েছে তার প্রতারক প্রাক্তন স্বামী রিন্টু আলী।

আজ রবিবার সন্ধা সাড়ে ৭টায় সময় ভেড়ামারা উপজেলার গোলাপনগর গ্রামে এ ঘটনা ঘটে। গুরতর আহত মিনা খাতুন (৩০) ও তার মা বেবি খাতুন (৫০) কে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি আছে। দ্রুত সংবাদ পেয়ে ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজালাল পুলিশ ফোর্স নিয়ে আসামি কে ধরতে তাৎক্ষণিক অভিযানে নেমে পড়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে আটকের সংবাদ পাওয়া যায়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT