কুষ্টিয়ার বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সীমাহীন দূর্নীতি ও ম্যানেজিং কমিটি নিয়ে স্বেচ্ছাচারীতার প্রতিবাদে ঝাড়ু– নিয়ে মানববন্ধন করেছে অভিভাবকরা। – বর্ণমালা টেলিভিশন

কুষ্টিয়ার বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সীমাহীন দূর্নীতি ও ম্যানেজিং কমিটি নিয়ে স্বেচ্ছাচারীতার প্রতিবাদে ঝাড়ু– নিয়ে মানববন্ধন করেছে অভিভাবকরা।

ডেস্ক নিউজ
আপডেটঃ ২ ফেব্রুয়ারি, ২০২২ | ১০:১৩ 43 ভিউ
কুষ্টিয়ার বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনসার আলির সীমাহীন দূর্নীতি ও ম্যানেজিং কমিটি নিয়ে ¯স্বেচ্ছাচারীতার প্রতিবাদে ঝাড়– নিয়ে মানববন্ধন করেছে অভিভাবকরা। আজ বুধবার বেলা ১১টায় বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে অভিভাবকরা ছাড়াও অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসীরা অংশগ্রহন করে। ঘন্টাব্যপীচলা এই মানববন্ধনে অংশগ্রহকারীরা প্রধান শিক্ষককে শিক্ষাদুস্যু-অর্থলোভী আক্ষায়িত করে তার অপসারনের দাবীর পাশাপাশি তাকে অবাঞ্চিত ঘোষনা করে। মানববন্ধন চলাকালিন সময়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনসার আলি পুলিশ প্রহরায় বিদ্যালয়ে আসলে অভিভাবকরা ঝাড়ু– নিয়ে তার উপর হামলা চালায়। পুলিশ তড়িঘরি করে প্রধান শিক্ষককে উদ্ধার করে তাকে নিয়ে স্কুলের মধ্যে প্রবেশ করে। পরে প্রধান শিক্ষক আনসার আলির বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করে আন্দোলনকারীরা। আন্দোলনে অংশ নেয়া অভিবাবক আজিজুর রহমান কাবলু জানান, দীর্ঘদিন ধরে কোচিং বানিজ্য, শিক্ষার্থীদের কাছ থেকে অধিক অর্থ আদায়, স্কুলের জমির লিজকৃত টাকা স্কুল ফান্ডে জমা না দেয়া, বিদ্যালয়টিকে মাদকের আখড়া বানানোসহ প্রধান শিক্ষক আনসার আলি বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। নতুন করে স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনে তফসিল ঘোষনা করে নির্বাচনে অংশগ্রহনকারীদের কাছে ফ্রম বিক্রিও করেছে এই প্রধান শিক্ষক। কিন্ত হঠাৎ করে নির্বাচন না দিয়ে তার ইচ্ছেমত প্রার্থীকে সভাপতি বানানোর পায়তারা করছে। তাই অবিলম্বে এই দূর্নীতিবাজ প্রধান শিক্ষক আনসার আলিকে অত্র বিদ্যালয় থেকে অপসারন করতে হবে অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেও জানান তিনি।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব