ঢাকা, Saturday 23 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ার উজানগ্রাম ইউনিয়নবাসীর সাথে গনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিক

প্রকাশিত : 12:15 AM, 17 October 2020 Saturday
716 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

১০ নং উজানগ্রাম ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড কর্তিক আয়োজিত আগামী ইউপি নির্বাচন সম্পর্কে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।তিনি তার বক্তব্যে বলেন আমি উজানগ্রাম ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের মানুষের পাশে থেকে নিরলস ভাবে আপনাদের জন্য কাজ করতে চাই।এবং আমাদের প্রান প্রিয় নেতা আধুনিক কুষ্টিয়ার উন্নয়নের রুপকার বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া সদর আসনের মাননীয় সাংসদ ও সদর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জননেতা জনাব আতাউর রহমান আতা ভাইয়ের নির্দেশে সকল ভাল কাজ করার জন্য আমি সর্বদায় আপনাদের পাশে আছি। এবং তিনি যাকে নৌকা প্রতিক

দেবেন আপনারা তাকেই সমর্থন করবেন এবং ভোট দেবেন।মাননীয় এমপি মহদয়ের নির্দেশ সমাজে কোনরকম দাঙ্গা-হাঙ্গামা করা যাবে না। কেউ যদি দাঙ্গা-হাঙ্গামা করে তাহলে তাকে আইনের আওতায় শাস্তি পেতে হবে।অনুষ্টানের বিশেষ অতিথি ছিলেন সদর থানা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম,৯ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিয়ার মোল্লা, আওয়ামীলীগ নেতা মজিদ মন্ডল,আওয়ামী লীগ নেতা সুলতান আহমেদ,আওয়ামীলীগ নেতা সাবান জোয়ার্দার, সাবেক মেম্বার সাদ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সেক্রেটারি সিরাজুল ইসলাম সহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT