কুষ্টিয়ায় বিধান হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন – বর্ণমালা টেলিভিশন

কুষ্টিয়ায় বিধান হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৩ জানুয়ারি, ২০২২ | ৭:০৪ 72 ভিউ
জান্নাতুল ফেরদৌস (কুষ্টিয়া) কুষ্টিয়ায় নিহত সাগর আহাম্মেদ বিধানের হত্যাকারীদের অবিলম্বে দ্রুতবিচার আইনে ফাঁসি কার্যকরের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে কুষ্টিয়া শহরের ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ের সামনে দাদাপুর সড়কে এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধনে সভাপতিত্ব করেন কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়র ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন উদ্দিন। কুষ্টিয়া শহরের জুগিয়াপাল পাড়া গ্রামের আবদুল গনির ছেলে নিহত সাগর আহম্মেদ বিধানের হত্যার সাথে জড়িত আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে মানববন্ধনে বক্তব্য রাখেন কুষ্টিয়া শহর ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মোহাম্মদ ইয়ার আলি, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাফিজ, কুষ্টিয়া শহর কৃষক লীগের আহ্বায়ক রাজু আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক শামীম আহমেদ সুখ চাঁদ, আশরাফ উদ্দিন, শহীদুল ইসলাম, ইউনুস আলী, শামিম আহম্মেদ, সদর উদ্দিন, আসাদুল ইসলাম, নিহত বিধানের পিতা আব্দুল গনি। বক্তারা বিধান হত্যাকান্ডের সাথে জড়িত আসামিদের দূরত্ব বিচারে ফাঁসির দাবিতে কুষ্টিয়া পুলিশ সুপার ও জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করে স্মারকলিপি প্রদান করে। বক্তারা বলেন, জড়িত আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং এ হত্যার সাথে আরো যারা জড়িত আছে তাদের গ্রেপ্তারের দাবি জানিয়ে বলেন, বিধান এই এলাকার সকলের কাছের ছোট ভাই কিংবা সন্তান। আমরা চাই না আর কারো সন্তানকে এভাবে অকালে জীবন দিতে হয়। বিশ্বাসঘাতকতার সুযোগ নিয়ে যারা এ ধরনের অপরাধ করেছে আমরা এলাকাবাসী তাদেরকে বয়কট করি, যেন কারো সন্তান এই ধরনের অপরাধ করার সাহস না পায়। এলাকা থেকে মাদক সন্ত্রাস দূর করতে সমাজের প্রতিটি পরিবারের অভিভাবক কে দায়িত্ব নিতে হবে এবং প্রশাসনকে অবহিত করে এই সকল অপরাধ নির্মূল সহযোগিতা করতে হবে। উলেখ্য, শহরের ১৪ নং ওয়ার্ডের জুগিয়া সবজী ফার্মপাড়া এলাকার আব্দুল গনির ছেলে সাগর আহম্মেদ বিধান (১৯) বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হলে তার পিতা কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন গত ১০ তারিখ যার নম্বর ৫৭৬। কুষ্টিয়া মডেল থানা পুলিশের অনুসন্ধানকালে এবং ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন নম্বর কল লিস্ট যাচায় বাছাই করে সাইবার ক্রাইম ইউনিট সন্দেহ ভাজন আসামিদের তালিকা মডেল থানায় প্রেরন করলে গত ১৭ তারিখ বেলা ৩ টায় আসামি ১। শাকিল পিতা সৈয়দ আলী ২। সাব্বির আহমেদ শান্ত পিতা সন্টু উভয় সাং জুগিয়া ৩। আসামী আনারুল ইসলাম পিতা লুতফর রহমান সাং- মঙ্গলবাড়িয়া। এ হত্যাকাণ্ডের ঘটনায় মিরপুর থানায় একটি হত্যা মামলা করা হয়েছে মামলা নং ১৩।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব