ঢাকা, Monday 27 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি চক্রের অন্যতম আসামী যুবলীগ নেতা সুজন গ্রেপ্তার

প্রকাশিত : 11:01 PM, 9 September 2020 Wednesday
108 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কুষ্টিয়ায় আলোচিত এনআইডি জালিয়াতি চক্রের অন্যতম হোতা কুষ্টিয়া শহর যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ সুপার জানিয়েছেন বুধবার দুপুরে তাকে কুষ্টিয়া শহরের লাহিনীপাড়া এলাকায় তার শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।
কুষ্টিয়া শহরের এনএসরোড এলাকার এমএম ওয়াদুদ নামে এক ব্যক্তির শত কোটি টাকার সম্পত্তি এনআইডি জালিয়াতির মাধ্যমে দখল করে নেওয়ার পায়তারা করে একটি চক্র। এ সংক্রান্ত একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রচার হয় বিভিন্ন গনমাধ্যমে। সংবাদ প্রচারের পরই ভুক্তভোগী ১৮ জনের নাম উল্লেখ করে কুষ্টিযা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ প্রতারক চক্রের সন্ধানে

মাঠে নামে। এর আগে ৫ জনকে ওই মামলায় গ্রেপ্তার করে পুলিশ। যুবলীগ নেতা আশরাফুজ্জামান সুজনসহ এখন পর্যন্ত ৬জনকে আটক করেছে পুলিশ।
কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আতিকুর রহমান আতিক জানান, আজ বুধবার দুপুরে আশরাফুজ্জামান সুজনকে কুষ্টিয়া শহরের লাহিনীপাড়া এলাকায় তার শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। আরো তথ্যঅনুসন্ধানে সুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে কাছে রিমান্ড চাওয়া হবে। তবে এঘটনায় আরো কেউ জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।
কুষ্টিয়া শহরের এন এস রোডের বাসিন্দা এম এম ওয়াদুদ নামে এক ব্যক্তির পরিবারের ৬ সদস্যের জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে প্রায় ১০০ কোটি টাকা

মূল্যের সম্পত্তি দখলে নেওয়ার চেষ্টা করে একটি চক্র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT