ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুমিল্লা বুড়িচংয়ে প্রবাসীর শিশু ধর্ষন!আটক ১

প্রকাশিত : 08:58 PM, 4 October 2020 Sunday
118 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা সদরের পশ্চিম দক্ষিণপাড়া গ্রামে আফিয়া(৭) নামের এক ৩য় শ্রেনীর শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে।এ ঘটনায় ধর্ষিতার মায়ের করা মামলায় শনিবার দুপুরে পুলিশ ধর্ষক সাইফুল ইসলাম সবুজ(১৫) নামের এক কিশোরকে আটক করেছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম দক্ষিণপাড়া গ্রামের মাজু মিয়ার বাড়ির কাইয়ুম নামের এক প্রবাসীর শিশু কন্যা আফিয়া কে গত ৩০ সেপ্টেম্বর দুপুর আনুমানিক ১ টায় বাড়ির পাশে পুকুর পাড়ে পেয়ে একই গ্রামের প্রতিবেশী রবিউল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ১০ টাকার লোভ দেখিয়ে তাদের গোয়াল ঘরে নিয়ে ধর্ষন করে।শিশুটি পরবর্তিতে বাড়িতে গিয়ে মাকে জানালে

সে তাকে নিয়ে যায় বুড়িচং উপজেলা সদরের একটি বেসরকারী চিকিৎসা কেন্দ্রের মাহমুদা নামের এক পল্লী চিকিৎসকের কাছে।পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে একটি চক্র বিচারের নামে কালক্ষেপন করতে থাকে।উপায়ন্তর না দেখে শনিবার(৩অক্টোবর) ধর্ষিতার মা জেসমিন আক্তার বাদী হয়ে বুড়িচং থানায় মামলা করে। এদিকে বুড়িচং থানার সেকেন্ড অফিসার সুজয় কুমার মজুমদারের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ধর্ষক সাইফুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
রোববার(৪অক্টোবর) বুড়িচং থানার ওসি(তদন্ত) মাসুদ খান এ ঘটনায় মামলা ও আসামী আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান,ধর্ষনের শিকার শিশুটিকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT