ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুমিল্লায় কিশোরী সৎ মা‌য়ের নির্মম নির্যাত‌নের স্বীকার

প্রকাশিত : 09:02 PM, 14 October 2020 Wednesday
98 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কুমিল্লার চা‌ন্দিনা উপ‌জেলায় ১৪বছরের এক কিশোরীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতনের অভিযোগ সৎ মা‌য়ের বিরু‌দ্ধে মামলা দা‌য়ের ক‌রে নির্যা‌তিত কি‌শোরীর খাল‌ু।সৎ মা‌য়ের নির্যাতনের শিকার হয়ে কিশোরী ইসরাত জাহান তিথি মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়ে।তিথি কুমিল্লার দেবিদ্বার উপজেলার বরকামতা গ্রামের বিরাম বাড়ির অবসরপ্রাপ্ত সেনা সদস্য জামাল হোসেনের মেয়ে।
মামলার সূত্রে জানা যায়,বেশ কয়েক বছর আগে তিথির মা মারা যান।বাবা অবসরপ্রাপ্ত সেনা সদস্য জামাল হোসেন পরবর্তীতে দ্বিতীয় বিয়ে করেন লাভলী আক্তার নামে এক স্কুল শিক্ষিকাকে।লাভলী দেবিদ্বার উপজেলাধীন প্রেমু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকা।তিথির বাবা তার দ্বিতীয় স্ত্রী লাভলীকে নিয়ে গ্রামের বাড়িতে না থেকে পাশের উপজেলা চান্দিনা সদরে

ভাড়া বাসায় থাকেন।এ কারণে তিথি সৎমায়ের সঙ্গে চান্দিনায় থাকে।এদিকে বাবা অবসরপ্রাপ্ত সেনা সদস্য জামাল হোসেন একটি মামলায় পুলিশের হাতে আটক হয়ে কুমিল্লা কারাগারে আছেন।বাবার অনুপস্থিতিতে পান থেকে চুন খসতেই তিথিকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করতেন লাভলী বেগম।একপর্যায়ে ওই কিশোরী মানসিকভাবে ভারসাম্যহীন হয় পড়ে।এরমধ্যে তিথির খালা ও খালু চান্দিনা বেড়াতে গিয়ে তিথিকে শারীরিকভাবে অসুস্থ পেয়ে বাসায় নিয়ে আসে।তার পিঠে এবং দেহের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে।পরবর্তীতে নির্যাতনের ঘটনায় তিথির খালু বাদী হয়ে মঙ্গলবার(১৩অক্টোবর) দিবাগত রাতে চান্দিনা থানায় সৎ মাকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
চান্দিনা থানার ওসি শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ বুধবার(১৪অক্টোবর) সকালে

দৈনিক ডোনেট বাংলাদেশ এর প্রতিনিধিকে জানান,আহত তিথিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।এ ঘটনায় চান্দিনা থানায় শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।তিনি আরো বলেন,তিথির সৎমাকে গ্রেফতার করতে তাদের চান্দিনার বাসায় অভিযান চালালে পুলিশের উপস্থিতি টেরপেয়ে সে পালিয়ে যায়।পুলিশ অভিযুক্ত সৎ মা‌কে গ্রেফতারের জন‌্য অ‌ভিযান চা‌লি‌য়ে যা‌চ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT