ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুমারখালী দুই গাড়ির মাঝে পড়ে যুবক নিহত

প্রকাশিত : 05:52 PM, 26 March 2021 Friday
62 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কুষ্টিয়া কুমারখালী উপজেলায় চলন্ত দুই লাটাহাম্বা-ট্রাকের মাঝখানে পড়ে কুষ্টিয়া নিটন টাটা কোম্পানির সিকিউরিটি গার্ড যুবকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার উপজেলার নন্দলালপুর ইউনিয়ন চকরোঘয়া উত্তরপাড়া হাফিজুলের বাড়ীর সামনে এই ঘটনা ঘটে।

মারা যাওয়া আনিছুর রহমান ৪০ নন্দলালপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মুহাসিন দর্জির ছেলে।

প্রত্যক্ষদর্শী থেকে জানা যায়, আজ সকালে আনিছুর রহমান রাস্তা দিয়ে হেটে আলাউদ্দিন নগরে যাচ্ছিল।চকরোঘয়া উত্তরপাড়া হাফিজুল এর বাড়ীর সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দুটি লাটাহাম্বা-ট্রাকের মাঝখানে পড়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, লাটাহাম্বা-ট্রাকের মাঝখানে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পথচারীর ঘটনাস্থলেই মৃত্যু

হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ডাম-ট্রাক দুইটি আটক করা হলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT