ঢাকা, Monday 20 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুমারখালী উপজেলার একটি মাঠ থেকে কৃষকের লাশ উদ্ধার

প্রকাশিত : 07:08 PM, 17 April 2021 Saturday
159 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

জুয়েল রানাঃ কুষ্টিয়ার কুমারখালী উপজেলার একটি মাঠ থেকে কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৭ এপ্রিল) সকালে বাগুলাট ইউনিয়নের ভড়ুয়া পাড়া গ্রামের দক্ষিন পাড়া মাঠ থেকে মজির উদ্দিন (৪৩) নামের ওই কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, শনিবার সকালে কাজে গিয়ে স্থানীয় কৃষকরা মাঠে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে সেখানে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। সে লাশটিকে এখন ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, মজির উদ্দিন ভড়ুয়াপাড়া গ্রামের হায়াত আলীর ছেলে। সুরতহাল রিপোর্টে তার শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

আলামত অনুযায়ী পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে এই মাঠেই শ্বাসরোধ করে তাকে হত্যা করে ফেলে গেছে দুর্বৃত্তরা। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামে দুই পক্ষের বিরোধ চলে আসছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT