ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুতিনহোকে চান বার্সা কোচ

প্রকাশিত : 11:13 AM, 8 September 2020 Tuesday
96 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

গত মৌসুমে ব্রাজিলিয়ান উইঙ্গার ফিলিপ্পে কুতিনহোকে ধারে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে পাঠিয়েছিল বার্সেলোনা। সময়টাও দারুণ কেটেছে তার। বাভারিয়ানদের জার্সিতে প্রথমবারের মতো ছুঁয়ে দেখেছেন চ্যাম্পিয়নস লিগ শিরোপা। বুন্দেসলিগা ও ডিএফবি-পোকাল জিতে পূরণ করেছেন ট্রেবল স্বপ্নও। এমনকি চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্নের হাতে বার্সার ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার ম্যাচে বদলি হিসেবে নেমে জোড়া গোলও করেন কুতিনহো।

তবে এবার আর ধারে ২৮ বছর বয়সী তারকাকে আর কোথাও পাঠাচ্ছে না কাতালানরা। ২০২০/২১ মৌসুমটা ক্যাম্প ন্যুয়ে থাকছেন কুতিনহো। খবরটি নিশ্চিত করেছে স্প্যানিশ ক্রীড়ামাধ্যম মার্কা।

মূলত বড় অঙ্কের ট্রান্সফার ফি’র কারণে বায়ার্ন কুতিনহোর সঙ্গে চুক্তি করতে রাজি না হওয়ায় অ্যালিয়েঞ্জ অ্যারেনা ছেড়ে বার্সায়

ফিরে আসেন তিনি। এদিকে কিকে সেতিয়েন বরখাস্ত হওয়ার পর ক্যাম্প ন্যুয়ে নতুন কোচ হিসেবে এসেছেন রোনাল্ড কোম্যান। ডাচ কোচ বার্সাকে জানিয়েছেন, কুতিনহোকে চান তিনি। তার আগ পযর্ন্ত কয়েকমাস ধরে ব্রাজিলিয়ান তারকার নতুন ঠিকানা নিয়ে আলোচনা চলছিল।

কোম্যান তার স্কোয়াডে কুতিনহোকে সেন্ট্রাল-মিডফিল্ডার হিসেবে খেলানোর পরিকল্পনা করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT