ঢাকা, Monday 20 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কিছু মানুষ লুটপাটের মাধ্যমে হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে: জি এম কাদের

প্রকাশিত : 05:23 PM, 8 January 2021 Friday
73 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, একমাত্র জাতীয় পার্টি দেশের মানুষকে সুশাষন দিতে পারে। তিনি বলেন, স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগ ও বিএনপি’র শাসনামলের চেয়ে জাতীয় পার্টির শাসনামলে দেশের মানুষ সবচেয়ে বেশি সুশাষন ভোগ করেছে। আওয়ামী লীগ ও বিএনপি’র দুর্নীতি ও দলীয়করণের কারণে দেশে বৈষম্য বেড়েছে।

শুক্রবার জাতীয় পার্টির চেয়ারম্যানের উত্তরাস্থ বাসভবনে বিকল্পধারার যুগ্ম মহাসচিব বেগ মাহতাব উদ্দিন, বিকল্পধারা বাগেরহাট জেলার সাধারণ সম্পাদক শেখ হেমায়েত উদ্দিন, সহ সভাপতি মাওলানা হাফিজুর রহমান ও বাগেরহাট উপজেলা যুবধারার সভাপতি আব্দুল মান্নান জাপা চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে যোগ দেন।

এসময় তাদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন, দেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে, আসলে বৈষম্য বেড়েছে। বৈষম্যের কারণে, কিছু মানুষ লুটপাটের মাধ্যমে দেশের হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। শুধু তাই নয় বেগম পাড়ায় বাংলাদেশীদের অট্টালিকা তৈরী হচ্ছে। কিন্তু, সাধারণ মানুষের ভাগ্য ফেরেনি। বৈষম্য হচ্ছে স্বাধীনতার চেতনা পরিপন্থি।

দেশের মানুষ সুশাসন চায় একথা উল্লেখ করে সাবেক এই মন্ত্রী বলেন, মানুষ ন্যয়বিচার ভিত্তিক সমাজ চায়। তাই দেশের মানুষের সামনে জাতীয় পার্টিকে নিয়ে প্রত্যাশা জেগেছে। একারণেই প্রতিদিন বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা জাপার পতাকাতলে এসে সামিল হচ্ছেন।

এসময় জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, ২০২০ সাল শুধু মহামারী করোনাকাল

নয়, ২০২০ সাল বাংলাদেশের জন্য ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের বছর।

তিনি বলেন, চলন্ত বাসে নারী ধর্ষণের অপচেষ্টা আমাদের গণতন্ত্রের গায়ে কালিমা লেপন করেছে। বলেন, দেশে চরম অবক্ষয় চলছে, দেশের মানুষ ত্যক্ত-বিরক্ত।

করোনকালে মানুষের জন্য চিকিৎসা নেই এমন অভিযোগ করে সাবেক এই ডাকসু নেতা বলেন, দেশে বাকস্বাধীনতা ও সংবাদপত্রের স্বাধীনতা নেই। দেশের মানুষ পরিবর্তন চায়, জাতীয় পার্টি দেশের মানুষকে মুক্তি দিতে সংগঠিত হচ্ছে।

এসময় বক্তৃতা করেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যান-এর বিশেষ সহকারী মীর আব্দুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক এনাম জয়নাল

আবেদিন, এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, মাখন সরকার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আজহার সরকার, যুগ্ম কোষাধ্যক্ষ এডভোকেট মোঃ আবু তৈয়ব, নির্বাহী সদস্য শেখ সরোয়ার প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT