কালীগঞ্জ থানায় জিডি করেও শেষ রক্ষা হলো না পির আলীর – বর্ণমালা টেলিভিশন

কালীগঞ্জ থানায় জিডি করেও শেষ রক্ষা হলো না পির আলীর

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৪ জানুয়ারি, ২০২২ | ৭:২৬ 51 ভিউ
প্রাণনাশের ভয়ে থানায় সাধারণ ডায়েরী করেছিল পির আলী। সাধারণ ডায়েরীর ২০ দিনের মাথায় লাশ পাওয়া গেল ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় কাষ্টভাঙ্গা ইউনিয়নের নলভাঙ্গা গ্রামের ছামছুলের ছেলে পির আলীর (৩৩)। আজ সকাল ৭ টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। সে কালীগঞ্জের কাস্ট ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য প্রার্থী ছিল। জানা যায়, গতকাল রাত ৮ টার দিকে বাড়ি থেকে বের হয় পীর আলী। এরপর আর ফিরে আসেনি সে। সকালে পথচারীরা বাড়ির পাশ্ববর্তি নলভাঙ্গা খালের ধারে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় তারা। স্থানীয় সুত্রে জানা যায়, ২০১৬ সালের নলভাঙ্গা গ্রামে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় শাহিনুর রহমানের পা কেটে ফেলে স্থানীয় সন্ত্রাসীরা। এরপর বিভিন্ন দৈনিকে সংবাদ প্রকাশের পর আদালত থেকে স্ব-প্রনোদিত হয়ে মামলা করা হয়।সেই মামলায় ঢাকা হাইকোর্ট থেকে ৭২ ঘন্টার মধ্যে আসামীদের আত্মসমর্পনের নির্দেশ দেন। এর প্রেক্ষিতে তারা আত্মসমর্পন করে। সেই সময় থেকে পরবর্তী ৬ মাস শাহিনুরের বাড়িতে পুলিশী নিরাপত্তা ব্যবস্থা রাখা ছিল। এই মামলার ১নং সাক্ষী ছিল নিহত পীর আলী। আসামীরা জেল থেকে বেরিয়ে এসে পরী আালীকে নানা ভাবে হুমকি ধামকি দিতে থাকে। এর কারনে বেশ কয়েক সপ্তাহ আগে পীর আলী নিজের জীবনের নিরাপত্তা চেয়ে কালীগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেছিলেন। ধারনা করা হচ্ছে এই ঘটনার জেরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। কালীগঞ্জ বারো বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ মকলেচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহটি একটি কড়ই গাছের ভাঙা ডালের সাথে নিচে পড়ে ছিল এবং তার গলায় রশি পেচানো অবস্থায় পড়েছিল। তবে গায়ে তেমন কোন আঘাতের চিহ্ন নেই। তাই এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়ার জন্য ময়না তদন্তের জন্য মৃতদেহটি ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমান ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর শরিফসহ একটি দল ঘটনাস্থল পরিদর্শন করছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব