ঢাকা, Sunday 19 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কালীগঞ্জে নদীতে ডুবে এক মানসিক প্রতিবন্ধীর মৃত্যু

প্রকাশিত : 12:29 PM, 1 September 2020 Tuesday
87 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঝিনাইদহের কালীগঞ্জ চিত্রা নদীতে ডুবে এক মানসিক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে সাতটার দিকে। কালীগঞ্জ পৌরসভার হেলাই গ্রামের আফজাল মন্ডলের ছেলে মানসিক প্রতিবন্ধী সৌখিন মন্ডল (৩০) সকালে হেলাই গ্রামের চিত্রা নদীর ব্রীজের উপর থেকে অসতর্কতা বসত সে নদীতে পড়ে যায়। এলাকাবাসি ও কালীগঞ্জ ফায়ার সার্ভীসের টিম প্রায় দেড় ঘন্টা অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT