ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কালীগঞ্জে করোনা আক্রান্ত হয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

প্রকাশিত : 02:51 PM, 16 September 2020 Wednesday
131 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের সলিমুন্নেছা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও চাপালী গ্রামের শাহাজাদ পারভেজ খুলনায় চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেছেন। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল রাত আনুমানিক ০৯ টার সময় খুলনা মেডিকেল মারা যান। শিক্ষক শাহজাদা পারভেজের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তার কর্মস্থল সলিমুন্নেছা বালিকা বিদ্যালয়ের শিক্ষক কর্মচারী ও ছাত্রীরাও গভীরভাবে শোকাহত। তরুণ এই শিক্ষক এর মৃত্যুতে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ও কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ সহ বিভিন্ন মহল থেকে শোকপ্রকাশ জানায়ছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT