ঢাকা, Sunday 26 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কালীগঞ্জে আরও একটি নৃশংসতা, গ্যাস বড়ি দিয়ে মাছ নিধন

প্রকাশিত : 06:45 PM, 14 September 2020 Monday
103 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঝিনাইদহের কালীগঞ্জে আবারও পুকুরে গ্যাস বড়ি দিয়ে মাছ নিধন করেছে দূর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে কালীগঞ্জ পৌর এলাকার খয়েরতলা গ্রামের রফি বিশ্বাসের পুকুরে। এতে ওই মাছ চাষী কমপক্ষে লক্ষাধিক টাকার ক্ষতিগ্রস্থ হয়েছেন। সম্প্রতি দুর্বৃত্তরা রাতের আধারে মাছ নিধনসহ ফসলীক্ষেত কেটে নষ্ট করে দিচ্ছে।

ক্ষতিগ্রস্থ মাছ চাষী রফি বিশ্বাস জানান, ধারদেনার মাধ্যমে নিজেদের প্রায় দেড় বিঘা জলাকারের পুকুরে বানিজ্যিকভাবে মাছচাষ করেছিলাম। রেনু পোনা,খাদ্য ক্রয়সহ এ পর্যন্ত প্রায় ৫০ হাজার টাকা খরচ করেছি। আশা ছিল আর কিছুদিন পরে মাছ বিক্রির মাধ্যমে লক্ষাধিক টাকা আসবে। কিন্ত সোমবার ভোরে কে বা কারা গ্যাস বড়ি দিয়ে পুকুরের সমস্ত মাছ মেরে দিয়েছে। পুকুরে

নেমে গ্যাস বড়ির বোতলও পাওয়া গেছে। কে এমন ক্ষতি করেছে তা আমি দেখিনি। ফলে কারও বিরুদ্ধে আমার অভিযোগও নেই । এখন কি করে ধারদেনা পরিশোধ করবো বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন তিনি।

প্রতিবেশি ইকবাল হোসেন জানান, রফি উদ্দীন তাদের গ্রামের মধ্যে একজন পরিশ্রমী ও সৎ মানুষ। এমন সহজ সরল মানুষটির কেউ ক্ষতি করতে পারে এটা ভাবাও যায় না। পুকুরের মাছ দেখে এটা এক ধরনের নৃশংসতা মনে হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT