ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কালাপাহাড়িয়া গ্রামের নিরীহ কৃষক মজিবুর রহমান কে মেরে যখম

প্রকাশিত : 09:05 PM, 9 March 2021 Tuesday
119 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

আড়াইহাজার কালাপাহাড়িয়া ছাত্রদলের সভাপতি ফরিদ উদ্দিনের ভাই আনোয়ারে নেতৃত্বে কালাপাহাড়িয়া গ্রামের নিরীহ কৃষক মজিবুর রহমান কে মেরে যখম করেছে। অনেক দিন ধরেই আনোয়ার চাদাঁবাজী, জুড়, জুলুম করে আসছে। সাধারণ মানুষের জমি কেটে মাটি নিয়ে যাচ্ছে আনোয়ার। ভয়ে সাধারণ মানুষ কিছু বলতে পারে না। মজিবুর প্রতিবাদ করার তাকে নতুন বাজার একা পেয়ে তার উপর হামলা চালায়। তার দুই দাত পড়ে যায়। আনোয়ার বাহিনী বি এন পি থেকে এসে নানা ধরনের অপকর্ম করে যাচ্ছে। মজিবুর এর ভাতিজা নাম প্রকাশে অনিচ্ছুক বলেন, আমরা তাদের ভয়ে চুপচাপ থাকি। আমাদের ফসলি জমি কেটে ফেলায় আমরা চাষাবাদ করতে পারি না। তাই

আমার কাকা বাধা দেয়। আর তাতেই তারা আমার কাকার উপর হামলা চালায়। জানা গেছে বি এন পির সময় ও তারা এরকম জুড়-জুলুম চালিয়েছিলো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT