ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনায় দেশে আরও ১৩ জনের মৃত্যু

প্রকাশিত : 09:12 AM, 10 March 2021 Wednesday
50 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সপ্তাহ ধরে করোনায় আক্রান্তের সংখ্যা অব্যাহত রয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় দৈনিক আক্রান্ত ও শনাক্তের হার বেড়েছে, কমেছে মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৩ জনের মৃত্যু এবং নতুন করে আক্রান্ত হয়েছেন ৯১২ জন। এ নিয়ে এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা ৮৪৮৯ এবং আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫ লাখ ৫২ হাজার ৮৭ জনে। গত ২৪ ঘণ্টায় ১২২৯ জনসহ এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ লাখ ৫ হাজার ৩৩৯ জন। ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৭৭৫টিসহ এ পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ৪১ লাখ ৮০ হাজার ৯৩৮টি। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার তুলনায় রোগী শনাক্তের হার ৫.১৩ শতাংশ। আর

রোগী শনাক্তের তুলনায় সুস্থতার হার ৯১.৫৩ শতাংশ এবং মৃত্যুর হার ১.৫৪ শতাংশ।

মঙ্গলবার পাঠানো স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডাঃ নাসিমা সুলতানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৩ জনের মধ্যে ৬০ বছরের বেশি বয়সী ৬ জন, ৫১-৬০ বছরের মধ্যে ৫ জন, ৪১-৫০ বছরের মধ্যে ২ জন এবং ৩১-৪০ বছরের মধ্যে ১ জন রয়েছেন। তাদের বিভাগ বিশ্লেষণে দেখা যায়, ঢাকা বিভাগে ১০ জন, চট্টগ্রামে ১ জন, বরিশালে ১ জন এবং রংপুরে ১ জন রয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT