ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনায় আক্রান্ত চপল

প্রকাশিত : 07:10 PM, 25 August 2020 Tuesday
83 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

দেশের ক্রীড়াঙ্গনে করোনায় আক্রান্তদের তালিকায় নতুন নাম যোগ হলো। করোনা পজিটিভ হয়েছেন বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের (বিওএ) কোষাধ্যক্ষ ও বাংলাদেশ আরচারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল।

এক সংবাদ বিবৃতির মাধ্যমে করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ আরচারি ফেডারেশন। কয়েকদিন হতে শারীরিক অসুস্থতা বোধ করছিলেন এই ক্রীড়া সংগঠক। ডাক্তারের পরামর্শক্রমে তিনি কোভিড-১৯ টেস্ট করান। রবিবার সকালে করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

আপাতত বাসায় বিশ্রামে আছেন এই ক্রীড়া সংগঠক। ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা নিচ্ছেন। সবার দোয়া চেয়ে চপল জানান, আরচারির সব খেলোয়াড়দের করোনা পরীক্ষা হচ্ছে। পাশাপাশি আমিও অন্য জায়গায় পরীক্ষা করিয়েছি। কিন্তু সবাই সুস্থ থাকলেও আমি পজিটিভ

হয়ে গেলাম। এখন যদিও তেমন কোনও জটিলতা নেই। বাসাতেই আছি, সবার কাছে দোয়া চাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT