ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনার দ্বিতীয় ঢেউ রোধকল্পে নীলফামারী পুলিশের উদ্যোগে স্টিকার ও মাস্ক বিতরণ।

প্রকাশিত : 08:58 AM, 22 March 2021 Monday
118 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কোভিড-১৯ মহামারী আক্রান্তের দ্বিতীয় ঢেউ(করোনা)রোধকল্পে নীলফামারী জেলা পুলিশের উদ্যোগে সচেতনতা মুলক কর্মসুচীর অংশ হিসেবে বিভিন্ন ভযানবাহনে স্টিকার ও মাস্ক বিতরণ করা হয়েছে।রবিবার(২১ শে মার্চ)দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান(বিপিএম-পিপিএম)এর নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে যানবাহনে স্টিকার লাগানো এবং জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

চৌরঙ্গি মোড়ে সচেতনতা মুলক সভায় পুলিশ সুপার মোখলেছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি ফরহানুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি দেওয়ান মজিবুদৌলা জকি প্রমুখ।পুলিশ সুপার বলেন, দ্বিতীয় দফায় করোনা আবারো বাড়তে শুরু করেছে।অসচেতনতার কারণে এমনটি

হচ্ছে। আমরা স্বাস্থ্য বিধি মানছি না, মাস্ক ব্যবহার করছি না। মানুষ যাতে সচেতন থাকে মাস্ক ব্যবহার করে এজন্য এ প্রচারণা চালানো হচ্ছে ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT