ঢাকা, Sunday 26 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

করোনায় আক্রান্তদের গুয়ান্তানামো কারাগারে পাঠাতে চেয়েছিলেন ট্রাম্প

প্রকাশিত : 08:29 AM, 23 June 2021 Wednesday
69 বার পঠিত

রাছেল রানা | বগুডা

করোনাভাইরাস মহামারীর শুরুর দিকে যুক্তরাষ্ট্রে করোনা আক্রান্তদের কুখ্যাত গুয়ানতানামো বে কারাগারে পাঠানোর পরিকল্পনা করেছিলেন দেশটির তৎকালীন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। খবর দ্য গার্ডিয়ানের।

ওয়াশিংটন পোস্টের দুজন প্রতিবেদকের লেখা একটি নতুন বইয়ের বরাত দিয়ে এ তথ্য প্রকাশ করা হয়।

সোমবার আলোচিত ওই বইটি প্রকাশ হয়েছে।

‘নাইটমেয়ার সিনারিও: ইনসাইড ট্রাম্প অ্যাডমিনিস্ট্রেশন’ নামক বইটি লিখেছেন ওয়াশিংটন পোস্টের প্রতিবেদক ইয়াসমিন আবুতালেব ও দামিয়ান পালেত্তা।

বইটিতে তারা আরও উল্লেখ করেন, গত বছরের ফেব্রুয়ারিতে ট্রাম্প বলেছিলেন, যুক্তরাষ্ট্র অন্য দেশ থেকে পণ্য আমদানি করতে চায়, কোনো ধরনের ভাইরাস নয়। কারণ ট্রাম্প করোনাভাইরাসকে চায়না ভাইরাস মনে করতেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT