কফিশপে হরিণের তাণ্ডব! – বর্ণমালা টেলিভিশন

কফিশপে হরিণের তাণ্ডব!

ডেস্ক নিউজ
আপডেটঃ ২১ নভেম্বর, ২০২১ | ১:৫০ 270 ভিউ
হরিণ মোটামুটি শান্ত স্বভাবের প্রাণী হলেও মাঝেমধ্যে একআধটু দুষ্টুমি করে যে বড় রকমের ঝামেলা বাধাতে পারে, তার প্রমাণ হয়ে গেল সম্প্রতি মিশিগানে। ইউনাইটেড প্রেস ইন্টারন্যাশনালে প্রকাশিত একটি খবরে দেখা যায়, গত শুক্রবার সকালে মিশিগানের একটি কফিশপে অনাহূত অতিথি হয়ে হাজির হয় একটি হরিণ। কফিশপে হরিণ! তোমরা ভাবতে পারো, হরিণ কি আবার কফি খাওয়া শুরু করল নাকি! না, তা তো মোটেই না। হরিণটি তবু ভদ্রভাবে কফিশপটিতে ঢুকলে না হয় ব্যাপারটা চমৎকার হতে পারত, কিন্তু এই হরিণ মশাই যে একটু উগ্র স্বভাবের। হরিণটি কফিশপের কাচের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে, কাচ ছড়িয়ে পড়ে চারদিকে। হরিণটি সিনেমার ভিলেনের মতো তাণ্ডব চালাতে থাকে শপটির ভেতর, উল্টেপাল্টে দেয় চেয়ার-টেবিল। ফলে সব ঠিকঠাক করার জন্য শপটি বন্ধের নোটিশই ঝুলিয়ে দিতে হলো। হরিণের এমন তাণ্ডব দেখে বিস্মিত না হয়ে পারা যায় না। সকাল সকাল সামনের জানালা ভেঙে হরিণটি ভেতরে ঢুকে তাণ্ডব চালালে বিগবাই কফি টেক্সাট কর্নার নামে ওই দুর্ভাগা কফিশপ কর্তৃপক্ষ ফেসবুকে একটি পোস্টে লিখে দেয়, ‘পরবর্তী নোটিশের আগপর্যন্ত কফিশপ বন্ধ থাকবে।’ শপটির মালিক ক্যারিয়ার কাজিনস বলেন, ‘সব জায়গায় এমনভাবে রক্ত ছড়িয়ে ছিল যে, এটা একটা খুনের দৃশ্যের মতো লাগছিল।’ তিনি আরো জানান, ভাগ্যিস হরিণটি সকালের বিরতির সময় এসেছিল। তখন ক্রেতারাও চলে যাচ্ছিলেন, কর্মীরাও দোকান থেকে দূরে ছিল। মালিকের কথা থেকেই বোঝা যায়, ভিড়ের সময় কাণ্ডটি ঘটলে ফলাফল হতে পারত আরো ভয়াবহ। পরে প্রাণী নিয়ন্ত্রণ কর্মকর্তারা হরিণটিকে সেখান থেকে উদ্ধার করতে সমর্থ হন। কাজিনস জানিয়েছেন, ক্ষতি পুষিয়ে নিতে তিনি বিমা দাবি করবেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব