ঢাকা, Sunday 26 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কঙ্গোর পূর্বাঞ্চলে জঙ্গিদের হামলায় ২৫ জন নিহত

প্রকাশিত : 02:14 PM, 2 January 2021 Saturday
86 বার পঠিত

রাছেল রানা | বগুডা

কঙ্গোর গোলোযোগপূর্ণ পূর্বাঞ্চলে শুক্রবার এক হামলায় কমপক্ষে ২৫ জন বেসামরিক নাগরিক নিহত হয়েছে। স্থানীয় কর্মকর্তারা বলেছেন, এ হামলার জন্য এডিএফ মিলিশিয়ারা দায়ী। ফরাসি বার্তা সংস্থা এএফপি এখবর জানিয়েছে।

বেনির আঞ্চলিক প্রশাসক দোনাত কিবুয়ানা এএফপিকে জানান, সেনাবাহিনী বৃহস্পতিবার নববর্ষের প্রাক্কালে এলাকার শস্যক্ষেতে ২৫ জন বেসামরিক নাগরিকের লাশের খোঁজ পাওয়ার পর এডিএফ যোদ্ধাদের তাড়া করে।

শতাধিক মিলিশিয়া গোষ্ঠীর অন্যতম এডিএফ জঙ্গিরা দেশের পূর্বাঞ্চলীয় প্রদেশগুলোতে তৎপর রয়েছে। হামলা চালিয়ে গত এক বছরে শত শত বেসামরিক নাগরিককে হত্যা করার জন্য তাদের দায়ী করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT